কলাপাড়ার নীলগঞ্জে হত দরিদ্রদের মাঝে উন্নত জাতের হাঁস বিতরণ | আপন নিউজ

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
জমে উঠেছে আমতলীর ঈদ বাজার; ইন্ডিয়ান পোষাকের প্রতি ক্রেতাদের চাহিদা বেশী কলাপাড়ায় তেল জাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধি বিষয়ক কৃষক মাঠ দিবস আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ জনের মনোনয়রনপত্র দাখিল কলাপাড়ায় রাতের আঁধারে জমি দখল করে দোকান তোলার অভিযোগ আমতলীর আঠারোগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অভিভাবক নির্বাচন সম্পন্ন ফেববুকে প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার ছেলে তালতলীতে আটক; মায়ের কাছে হস্তান্তর কলাপাড়ায় রাতের আধারে জমি জখলের প্রতিবাদে সংবাদ মম্মেলন কলাপাড়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে মহিলাদের অংশগ্রহণে ক্রীড়ানুষ্ঠান আমতলীতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা আমতলীতে স্বাধীনতা ও জাতীয় দিবস পালন
কলাপাড়ার নীলগঞ্জে হত দরিদ্রদের মাঝে উন্নত জাতের হাঁস বিতরণ

কলাপাড়ার নীলগঞ্জে হত দরিদ্রদের মাঝে উন্নত জাতের হাঁস বিতরণ

বিশ্বাস শিহাব পারভেজ মিঠুঃ

চলমান দূর্যোগ সহনশীল পদ্ধতিতে পারিবারিক আয়বর্ধনের মাধ্যমে পারিবারিক স্বচ্ছলাতা অর্জনের জন্য কলাপাড়ার নীলগঞ্জ ইউনিয়নসহ পাঁচটি ইউনিয়নের শতাধীক হতদরিদ্র নারীদের মাঝে উন্নত জাতের হাঁস বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার সকালে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের পাখিমারা কার্যালয় স্থানীয় হতদরিদ্রদের মাঝে খাকি ক্যাম্বেল উন্নত জাতের হাস বিতরন করেন নীলগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ্যাড. নাসির উদ্দিন মাহমুদ। প্রতিটি পরিবারের মাঝে পাঁচটি করে হাস বিতরন করা হয়। ডিআরসি প্রকল্পের আওতায় কার ইন একশি নেদারল্যান্ডের অর্থায়নে, ইকো কো-অপারেশনের সহায়াতায়, বে-সরকারী সংস্থা কোডেকের উদ্যোগে এই হাস বিতরন করা হয়। এসময় উপস্থিত ছিলেন ডিআরসি প্রকল্পের টেকনিক্যাল কর্মকর্তা সানজিদা সুলতানা সুমী, ফিন্যান্স এন্ড এ্যাডমিন কর্মকর্তা আফম কামরুল ইসলাম, ফিল্ড কর্মকর্তা জুয়েলসহ অন্যান্য ফিল্ড কর্মকর্তাগণ।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!