পুলিশের উপর হামলার ঘটনায় কুয়াকাটা পৌর ছাত্রলীগ সভাপতি পুলিশ রিমান্ডে | আপন নিউজ

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ
পুলিশের উপর হামলার ঘটনায় কুয়াকাটা পৌর ছাত্রলীগ সভাপতি পুলিশ রিমান্ডে

পুলিশের উপর হামলার ঘটনায় কুয়াকাটা পৌর ছাত্রলীগ সভাপতি পুলিশ রিমান্ডে

বিশেষ প্রতিবেদকঃ

কুয়াকাটায় পুলিশের কর্তব্য কাজে বল প্রয়োগ করে বাঁধা প্রদান ও পুলিশের উপর হামলা করে এক পুলিশ উপ-পরিদর্শক সহ তিন পুলিশ সদস্যকে আহত করার তদন্তাধীন মামলায় গ্রেফতারকৃত কুয়াকাটা পৌর ছাত্রলীগের সভাপতি মজিবর (২৯)’র এক দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। একই সাথে তার চার সহযোগীকে দুই দিনের জেল গেটে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন বিজ্ঞ আদালত। বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) বিজ্ঞ কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের জ্যেষ্ঠ বিচারক শোভন শাহরিয়ার এ আদেশ প্রদান করেন।
এর আগে মামলার তদন্তকারী কর্মকর্তা মহিপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: মিজানুর রহমান আদালতে আসামীদের ৫দিনের রিমান্ড আবেদন করেন। বৃহস্পতিবার রিমান্ড আবেদনের শুনানীতে আসামী পক্ষে প্রায় এক ডজন আইনজীবী অংশ নেয়।
এদিকে ১৭আগষ্ট মধ্যরাতে কৃয়াকাটার আবাসিক হোটেল কিংস’র ১০২ নম্বর কক্ষে জুয়ার আসরে অভিযান চালায় মহিপুর থানা পুলিশ। অভিযানে নগদ টাকা ও তাস সহ ৫ জনকে গ্রেফতার করে পুলিশ। এসময় জুয়াড়ীরা পুলিশের কর্তব্য কাজে বল প্রয়োগ করে বাঁধা প্রদান ও পুলিশের উপর হামলা করে। এতে মহিপুর থানার পুলিশ উপ-পরিদর্শক মো. আসাদুজ্জামান জুয়েল (২৮), পুলিশ কনেষ্টেবল মো. ইব্রাহিম (৩০) মৃদুল কান্তি বেপারী (২৩) ও মো. রফিকুল ইসলাম (২২) আহত হন । এদের ঘটনার দিন রাত আড়াইটার দিকে কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্্ের চিকিৎসার জন্য ভর্তি করা হয়। পরে ওই রাতেই পুলিশ উপ-পরিদর্শক মো. আসাদুজ্জামান জুয়েল বাদী হয়ে ছাত্রলীগ সভাপতি মো. মজিবর (২৯), তার সহযোগী হোটেল বনানী প্যালেসের ম্যানেজার শাহীন খান (৩০), মহিপুর সদর ইউনিয়নের গোলাম মাওলা (৩০), রবিউল (২৯) ও কলিম মাহমুদ (৩২) সহ ৮ জনের নামে মামলা দায়ের করে। মামলায় অজ্ঞাত আরও ৪/৫জনকে আসামী করা হয়।
মহিপুর থানার ওসি মো. মনিরুজ্জামান জানান, ’কুয়াকাটার আবাসিক হোটেল ’কিংস’ এ দীর্ঘদিন ধরে এক শ্রেনীর জুয়াড়ীরা টাকার বিনিময়ে জুয়া খেলে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাদের আটক করতে গেলে জুয়াড়ীরা পুলিশের উপর হামলা চালায়। ’

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!