কলাপাড়ায় প্রতিপক্ষের হামলায় স্বামী-স্ত্রী ও কন্যা রক্তাক্ত জখম | আপন নিউজ

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন

প্রধান সংবাদ
গলাচিপায় আসন্ন উপজেলা নির্বাচনে নাগরিক কমিটির সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর পক্ষে প্রেস বিফ্রিং অন্যভুবন সাহিত্য পরিষদ-এর ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী ও আন্তর্জাতিক গুণিজন সংবর্ধনা অনুষ্ঠিত কলাপাড়ায় অর্ধশতাধিক অসহায় মানুষ পেল প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা সাংবাদিক জীবন কৃষ্ণ মন্ডল’র পরিবারের পাশে দাঁড়ালেন প্রতিমন্ত্রী আমতলীতে উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থীকে দশ হাজার টাকা অর্থদন্ড আমতলীতে চাঁদা না দিলে বিধরা নারীকে প্রাণ নাশের হুমকি; সংবাদ সম্মেলনে অভিযোগ কলাপাড়ায় মুরগীসহ পালনের উপকরণ দেয়ার কথা বলে টাকা হাতিয়ে উধাও প্রতারক সংস্থা আমতলী সরকারী কলেজের সামনের অবৈধ স্থাপনা অপসারণ দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন ও বিক্ষোভ কলাপাড়ায় স্ত্রী কর্তৃক প্রবাসী স্বামীর টাকা আত্মসাতের অভিযোগ কলাপাড়ায় পূর্ব শত্রুতা বসত ফের ব্যবসায়ীর বাড়িতে চু’রি; ৮ লক্ষ টাকার মালামাল লু’ট
কলাপাড়ায় প্রতিপক্ষের হামলায় স্বামী-স্ত্রী ও কন্যা রক্তাক্ত জখম

কলাপাড়ায় প্রতিপক্ষের হামলায় স্বামী-স্ত্রী ও কন্যা রক্তাক্ত জখম

আপন নিউজ, কলাপাড়া অফিসঃ

কলাপাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র দু’পক্ষের সংর্ঘষে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের স্বামী-স্ত্রী ও তাদের একমাত্র কন্যা রক্তাক্ত জখম হয়েছে। তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে। আহতরা হলো খোরশেদ আলম (৬৫) স্ত্রী রাজিয়া বেগম (৪০) ও তাদের কন্যা ফাতেমা (১৬)। বুধবার (২ সেপ্টেম্বর) শেষ বিকালে উপজেলার বালিয়াতলী ইউনিয়নের বাবলাতলা বাজার এলাকায় এ ঘটনাটি ঘটেছে।
আহত খোরশেদ আলম ছেলে মোস্তফা বলেন, বাড়ির সীমানা নিয়ে একই এলাকার পার্শ্ববর্তী শাহীন খাঁ শহীদ খাঁ ও মোশারেফ এর সাথে বাকবিতন্ডার সৃষ্টি হয়। এক পর্যায় তারা দলবল নিয়ে হামলা চালায়। এতে তার পিতা খোরশেদ আলম, মা রাজিয়া বেগম ও তার বোন ফাতেমা গুরুতর আহত হয়। ঘটনার দিন সন্ধ্যার দিকে তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। বর্তমানে তারা চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানিয়েছেন।
কলাপড়া থানার ওসি (তদন্ত) মো. আসাদুজ্জামান বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। আভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানিয়েছেন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!