কলাপাড়ায় প্রতিপক্ষের হামলায় স্বামী-স্ত্রী ও কন্যা রক্তাক্ত জখম | আপন নিউজ

বৃহস্পতিবার, ১৮ Jul ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন

প্রধান সংবাদ
বাংলাদেশ অটোরিকশা শ্রমিক লীগ কলাপাড়া উপজেলা শাখার কমিটি অনুমোদন; রাহাত সভাপতি কলাপাড়ার লালুয়া ইউনিয়ন আওয়ামীলীগের ০২ নং ওয়ার্ডের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কলাপাড়ার লালুয়া ইউনিয়ন আওয়ামীলীগের ১ নং ওয়ার্ডের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত আমতলীতে সুবন্ধির বাঁধ লক্ষাধিক মানুষের মরণ ফাঁদ; কাটার দাবীতে বিক্ষোভ মিছিল কলাপাড়ায় ধুলাসার ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী; ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক কলাপাড়ার টিয়াখালী ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ত্রাণ প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট; এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের আমতলীতে যৌ’তু’ক দিতে অস্বীকার করায় স্ত্রীকে পি’টি’য়ে জ’খ’ম আমতলীতে এক বছরের শিশু পানিতে ডু’বে মৃ-ত্যু
কলাপাড়ায় প্রতিপক্ষের হামলায় স্বামী-স্ত্রী ও কন্যা রক্তাক্ত জখম

কলাপাড়ায় প্রতিপক্ষের হামলায় স্বামী-স্ত্রী ও কন্যা রক্তাক্ত জখম

আপন নিউজ, কলাপাড়া অফিসঃ

কলাপাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র দু’পক্ষের সংর্ঘষে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের স্বামী-স্ত্রী ও তাদের একমাত্র কন্যা রক্তাক্ত জখম হয়েছে। তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে। আহতরা হলো খোরশেদ আলম (৬৫) স্ত্রী রাজিয়া বেগম (৪০) ও তাদের কন্যা ফাতেমা (১৬)। বুধবার (২ সেপ্টেম্বর) শেষ বিকালে উপজেলার বালিয়াতলী ইউনিয়নের বাবলাতলা বাজার এলাকায় এ ঘটনাটি ঘটেছে।
আহত খোরশেদ আলম ছেলে মোস্তফা বলেন, বাড়ির সীমানা নিয়ে একই এলাকার পার্শ্ববর্তী শাহীন খাঁ শহীদ খাঁ ও মোশারেফ এর সাথে বাকবিতন্ডার সৃষ্টি হয়। এক পর্যায় তারা দলবল নিয়ে হামলা চালায়। এতে তার পিতা খোরশেদ আলম, মা রাজিয়া বেগম ও তার বোন ফাতেমা গুরুতর আহত হয়। ঘটনার দিন সন্ধ্যার দিকে তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। বর্তমানে তারা চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানিয়েছেন।
কলাপড়া থানার ওসি (তদন্ত) মো. আসাদুজ্জামান বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। আভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানিয়েছেন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!