কলাপাড়া পৌরসভার উন্নয়নে কাজ করতে চায় মেয়র প্রার্থী আ.লীগ নেত্রী বিলকিস জাহান | আপন নিউজ

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:২১ অপরাহ্ন

প্রধান সংবাদ
আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ
কলাপাড়া পৌরসভার উন্নয়নে কাজ করতে চায় মেয়র প্রার্থী আ.লীগ নেত্রী  বিলকিস জাহান

কলাপাড়া পৌরসভার উন্নয়নে কাজ করতে চায় মেয়র প্রার্থী আ.লীগ নেত্রী  বিলকিস জাহান

আপন নিউজ ডেস্কঃ
আসন্ন পৌরসভা নির্বাচনে কলাপাড়া পৌরবাসীর পাশে থেকে কাজ করতে চায় মেয়র পদপ্রার্থী সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়াম্যান মোসা. বিলকিস জাহান। কলাপাড়া পৌরসভার মেয়র প্রার্থী হিসেবে এ প্রথম কোন মহিলা প্রার্থীকে মেয়র হিসেবে প্রতিদ্বন্ধীতা করতে দেখবে কলাপাড়া পৌরবাসী। বিভিন্ন সূত্রে জানা যায়, কলাপাড়া মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোসা. বিলকিস জাহান এলাকার রাজনীতি ও বিভিন্ন সামাজিক কর্মকান্ডে একটানা ২০ বছর ধরে সফলতার সঙ্গে দায়িত্ব পালন করছেন। ১৯৯৯ ও ২০০৪ সালে কলাপাড়া পৌরসভা নির্বাচনে সংরক্ষিত মহিলা আসন ৪, ৫ ও ৬ থেকে আওয়ামী লীগের প্রাার্থী  হিসেবে নির্বাচিত হয়ে ১০ বছর তিনি দায়িত্ব পালন করেন। এরপর কলাপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী  লীগের প্রার্থী হিসেবে ২০০৯ ও ২০১৪ সালে মহিলা ভাইস চেয়ারম্যান পদে দু’বার বিজয়ী হয়েছেন কলাপাড়াবাসীর অত্যান্ত প্রিয় ও আস্থাভাজন ব্যক্তিত্ব বিলকিস জাহান।
মোসা. বিলকিস জাহান ২০০৩ সালে কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও ২০১০ সালে উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে এখন পর্যন্ত উক্ত পদে বহাল রয়েছেন। এলাকার জনপ্রতিনিধি হিসেবে দীর্ঘ পথ চলায় সবার কাছে তিনি একজন সফল সমাজসেবক হিসেবে ইতোমধ্যে পরিচিতি লাভ করেছেন। সর্বদা হাস্যজ্বল, সদালাপী মোসা. বিলকিস জাহান সামাজিক কর্মকান্ডে অসামান্য অবদানের জন্য দুই বার জয়িতা পুরুস্কার পেয়েছেন। আসন্ন কলাপাড়া পৌরসভা নির্বাচনে তিনি মেয়র প্রার্থী হলে কলাপাড়াবাসী প্রথম কোন মহিলা মেয়র প্রার্থী দেখতে পাবে।
বিলকিস জাহান বলেন, আমি ও আমার পরিবার দুস্থ মানুষকে করোনা পরিস্থিতি ও ঈদের সময় বিভিন্নভাবে সহযোগীতা করেছি, আমি এসকল দানের কখনও প্রচার চাইনি বিধায়, প্রচার হয়নি। এভাবে আমার সারাজীবন মানুষের পাশে ছিলাম এবং আছি, থাকব।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!