আমতলীতে সড়ক দুর্ঘটনায় পল্লী চিকিৎসক নিহত | আপন নিউজ

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ
আমতলীতে সড়ক দুর্ঘটনায় পল্লী চিকিৎসক নিহত

আমতলীতে সড়ক দুর্ঘটনায় পল্লী চিকিৎসক নিহত

আমতলী প্রতিনিধি।

আমতলী উপজেলার পূর্বচিলা গ্রামের পল্লী চিকিৎসক মোঃ মিজানুর রহমান সড়ক দূর্ঘটনায় আহত হয়ে রবিবার ঢাকার একটি বে-সরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুরবন করেছেন।
জানাগেছে, উপজেলার পূর্বচিলা গ্রামের পল্লী চিকিৎসক মোঃ মিজানুর রহমান বৃহস্পতিবার রাতে মোটর সাইকেলে বেড়াতে কুয়াকাটা যাচ্ছিল। পথিমধ্যে নবীনপুর নামক স্থানে ঢাকাগামী গোল্ডেন লাইন পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৪-৮৬৭৬) সাথে সংঘর্ষ হয়। এতে মোটর সাইকেলটি গাড়ীর ভিতরে ঢুকে দুমড়ে-মুড়চে যায়। ওই মোটর সাইকেলের আরোহী পল্লী চিকিৎসক মিজানুর রহমান তালুকদার (৪২) ও তার বন্ধু জিয়াউর রহমান (৪৩) গুরুতর আহত হয়। আহত দু’জনকে স্বজনরা উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে যান। ওইদিন রাতেই শেবাচিম হাসপাতালের চিকিৎসকরা মিজানুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন করেন। শুক্রবার তাকে ঢাকার ধানমন্ডি আনোয়ার খান মর্ডান হাসপাতালে ভর্তি করা হয়। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি রবিবার সকালে মৃত্যুরবন করেন। তার অকাল মৃত্যুকে পরিবার ও স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, এ বিষয়ে অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!