তালতলীতে শিশু ধর্ষণ; ধর্ষক গ্রেফতার | আপন নিউজ

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন

প্রধান সংবাদ
আমতলীতে দুই্ ইউপি সদস্যসহ চার জুয়ারী গ্রে/ফ/তা’র আমতলীতে এক কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ; তিন ধর্ষক গ্রে/প্তা’র জমে উঠেছে আমতলীর ঈদ বাজার; ইন্ডিয়ান পোষাকের প্রতি ক্রেতাদের চাহিদা বেশী কলাপাড়ায় তেল জাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধি বিষয়ক কৃষক মাঠ দিবস আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ জনের মনোনয়রনপত্র দাখিল কলাপাড়ায় রাতের আঁধারে জমি দখল করে দোকান তোলার অভিযোগ আমতলীর আঠারোগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অভিভাবক নির্বাচন সম্পন্ন ফেববুকে প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার ছেলে তালতলীতে আটক; মায়ের কাছে হস্তান্তর কলাপাড়ায় রাতের আধারে জমি জখলের প্রতিবাদে সংবাদ মম্মেলন কলাপাড়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে মহিলাদের অংশগ্রহণে ক্রীড়ানুষ্ঠান
তালতলীতে শিশু ধর্ষণ; ধর্ষক গ্রেফতার

তালতলীতে শিশু ধর্ষণ; ধর্ষক গ্রেফতার

আমতলী প্রতিনিধিঃ

বরগুনার তালতলীর ফকিরহাট বাজারে ১১ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে সোবাহান হাওলাদারকে (৬৫) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার বেলা ১১ টায় দিকে তাকে ফকিরহাট বাজার থেকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় থানায় ধর্ষণ মামলা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানাগেছে ,উপজেলার লালুপাড়া এলাকার সোবহান হাওলাদার ফকিরহাট বাজারে মুদিমনোহরী ব্যবসা করে আসছে। গত ২৮ সেপ্টেম্বর বিকালে ইদুপাড়া গ্রামের দিন মজুরের প ম শ্রেনীতে পড়ুয়া কন্যা বাজার করতে ফকিরহাটে যায়। এ সময় ওই মেয়েকে সোবাহান তার ব্যবসা প্রতিষ্ঠানে ডেকে মুখ বেঁধে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় শিশুটির ধস্তাধস্তিতে মুখের বাঁধন খুলে যায়। পরে শিশুটির ডাক-চিৎকারে স্থানীয় শাকিল নামের এক কিশোর এসে শিশুটিকে উদ্ধার করে। এ ঘটনা শাকিল ওই মেয়ের পরিবারকে জানায়। এতে ক্ষিপ্ত হয়ে সোবাহান হাওলাদার। পরে তিনি শাকিলকে মারধর করে। এই ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য চেষ্টা করেন সোবাহান। বৃহস্পতিবার রাতে মেয়ের বাবা এ ঘটনায় তালতলী থানায় নারী শিশু নির্যাতন দমন আইনের ২০০০ এর ৯ (১) ধারার মামলা দায়ের করেন। শুক্রবার পুলিশ বৃদ্ধ সোবাহানকে ফকিরহাট বাজার থেকে গ্রেফতার করে। শিশুটির ডাক্তারী পরীক্ষার জন্য পুলিশ বরগুনা জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।
শিশুটির মা বলেন, আমার মেয়ের সাথে বৃদ্ধ সোবাহানের ন্যাক্কারজনক ঘটনার বিচার চাই।
তালতলী থানা ওসি মোঃ কামরুজ্জামান মিয়া বলেন, শিশু ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। এই ঘটনার অভিযোগে সোবাহানকে গ্রেফতার করা হয়। শিশুটিকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!