কলাপাড়ায় সাংবাদিকের উপর হামলা, নিন্দা, প্রতিবাদ ও বিচার দাবী | আপন নিউজ

শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
আমতলীতে সাংসদের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও সুপেয় পানি বিতরন আমতলীতে রাজহাঁস নিয়ে দুই পক্ষের সং’ঘ’র্ষে আ’হ’ত-৯ মানুষের কৃতকর্মে বিষাক্ত হয়ে উঠছে পৃথিবী গলাচিপায় সীসা দূষণ প্রতিরোধে স্বাস্থ্যকর্মী গলচিপায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ২ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র প্রত্যাহার কলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই নারীকে পি’টি’য়ে জ’খ’ম কলাপাড়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিতি হবে আগামী ৫জুন গলাচিপায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুরগী ব্যবসায়ীকে মা’রধ’র গলাচিপায় অপার সম্ভাবনাময় সু-স্বাদু মুগডাল যাচ্ছে জাপানে গলাচিপায় ঝিলিক সমাজ উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালকের সংবাদ সম্মেলন
কলাপাড়ায় সাংবাদিকের উপর হামলা, নিন্দা, প্রতিবাদ ও বিচার দাবী

কলাপাড়ায় সাংবাদিকের উপর হামলা, নিন্দা, প্রতিবাদ ও বিচার দাবী

আপন নিউজ অফিসঃ কলাপাড়া সাংবাদিক ফোরাম’র সহ সাধারণ সম্পাদক ও সিথিল এন্টারপ্রাইজ এর পরিচালক ফকরুল আলম’র উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সাংবাদিক ফোরাম’র নেতৃবৃন্দ। ৪ মার্চ এক বিবৃতিতে কলাপাড়া সাংবাদিক ফোরাম’র নেতৃবৃন্দ এ ন্যক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হামলাকারী সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। অবিলম্বে এ ব্যাপারে ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের কাছে জোর দাবী জানিয়েছেন।

উল্লেখ, সিথিল এন্টারপ্রাইজ এর বকেয়া কালেকশন করতে কলাপাড়া সাংবাদিক ফোরাম এর সহ সাধারণ সম্পাদক ও সিথিল এন্টারপ্রাইজ এর পরিচালক ফকরুল আলম (৪০) ও ম্যানেজার আনোয়ার হোসেন (৪৫) আলীপুর গিয়ে বকেয়া টাকা কালেকশন করে বৃহস্পতিবার (৩ মার্চ) রাত ৯ টা দিকে কলাপাড়ায় আসার পথে মহিপুর থেকে রনি নেতৃত্বে ৪/৫ জন ২টি মোটরসাইকেল যোগে তাদের ধাওয়া করতে করতে সোনাতলা নদীর উপর শেখ জামাল সেতুর সংলগ্ন রাস্তায় হামলা করে রড দিয়ে পিটিয়ে জখম করে। এ সময় সাথে থাকা নগদ প্রায় চার লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে যায়।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!