কলাপাড়ায় কাজীর সহকারীকে খুঁটির সাথে বেঁধে মারধর | আপন নিউজ

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
গলাচিপায় ঝিলিক সমাজ উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালকের সংবাদ সম্মেলন রাঙ্গাবালীতে ভয়ংকর ‘টর্পেডো’ খালে ভেসে আসায় জনমনে আতঙ্ক এক পায়ে লাঠি ভর করে প্রথম ভোট দিতে পেরে খুশি শারীরিক প্রতিবন্ধী আখিনুর আমতলীতে আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে একজনের এক মাসের দন্ড কলাপাড়ায় বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস
কলাপাড়ায় কাজীর সহকারীকে খুঁটির সাথে বেঁধে মারধর

কলাপাড়ায় কাজীর সহকারীকে খুঁটির সাথে বেঁধে মারধর

আপন নিউজ অফিসঃ কলাপাড়া পৌরসভার কাজী অফিস সহকারী ও অয়েল মিল জামে মসজিদ ইমাম মৌলভী মো. সাইফুদ্দিন (৪২) কে খুঁটির সাথে বেঁধে মারধর করা হয়েছে।

পুলিশের সহযোগিতায় স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে।
এ ঘটনায় অভিযুক্ত পুতুল, মুক্তা নামের দুই মহিলাকে আটক করা হয়েছে।

পৌর শহরের এতিমখানা চৌরাস্তায় বৃহস্পতিবার (১৯ মে) বিকাল সাড়ে ৩ টায় এ ঘটনা ঘটেছে।

আহত মৌলভী মো. সাইফুদ্দিন জানান, ছয় মাস আগে চাকামইয়া ইউনিয়নের আনিপাড়া গ্রামের শাহেব আলীর মেয়ে শিউলী ইউনুস আলী’কে জোর করে কাজী অফিসে এনে বিয়ে করে কাবিল চায়। কিন্তু মেয়ের বয়স না হওয়ায় কাবিল করা হয়নি, মেয়ের বয়স হলে কাবিননামা হবে বললে তারা চলে যায়। এবং কাবিন নামার জন্য সময় দেওয়া হয়।

তিনি আরও বলেন, মেয়ের বয়স না হওয়ার আগেই কাবিন নামার জন্য আমাকে চাপ প্রয়োগ করা হয়ে থাকে। সর্বশেষ বৃহস্পতিবার বিকেলে কাজী অফিসে যাওয়ার পথে পথ রোধ করে আমাকে ওই মেয়ে’র বোন পুতুল, মুক্তা ও অচেনা একজন পুরুষ দোকানের খুঁটির সাথে বেঁধে মারধর করে। পরে পুলিশের সহযোগিতায় স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন তিনি।

কলাপাড়া থানার ওসি মোঃ জসীম বলেন, পুলিশ পাঠানো হয়েছে, জিজ্ঞাসাবাদের জন্য মুক্তা ও পুতুলকে থানায় আনা হয়েছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!