নলছিটি থানায় যোগ দিলেন ওসি আলী আহম্মেদ

জানুয়ারি ১৬ ২০২১, ২৩:১৯

আপন নিউজ ডেস্কঃ

ঝালকাঠির নলছিটি থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে যোগদান করেছেন আলী আহম্মেদ। শনিবার (১৬ জানুয়ারী) দুপুরে তিনি নলছিটি থানায় উর্ধতন কর্মকর্তাদের নির্দেশে যোগদান করেন।
আলী আহম্মেদ গত ২০ নভেম্বর পটুয়াখালীর রাঙ্গাবালী থানা থেকে বদলি হয়ে ঝালকাঠি জেলা পুলিশে ৩ জানুয়ারি যোগদান করেন। এর আগে কলাপাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কর্মরত ছিলেন।

আলী আহম্মেদ দির্ঘদিন ধরে কলাপাড়া থানায় সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে ওসি হয়ে পার্শ্ববর্তী উপজেলা রাঙ্গাবালী থানায় যোগদান করেন। পুলিশ বিভাগের উর্ধ্বতন কর্মকর্তাদের আদেশে শনিবার দুপুরে তিনি আনুষ্ঠানিকভাবে নলছিটি থানার ওসি হিসেবে যোগদান করেন।
পটুয়াখালী থেকে সদ্য বিদায়ী এই পুলিশ কর্মকর্তা কলাপাড়া ও রাঙ্গাবালী থানায় সুনামের সাথে দায়িত্ব পালন করে আইনশৃঙ্খলা স্বাভাবিক ও পুলিশি সেবা দিয়ে সাধারণ মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হন।
নবগত ওসি আলী আহম্মেদ বলেন, জনগণের দরজায় পুলিশি সেবা পৌঁছে দেওয়ার অঙ্গীকার করেছেন। পটুয়াখালীর কলাপাড়া ও রাঙ্গাবালী উপজেলার মানুষ পুলিশের উপর থেকে আস্থা রেখেছে, এভাবে এই থানার জনগণ পুলিশের উপর আস্থা রাখবে বলে তিনি মনে করেন।
এক্ষেত্রে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

আমাদের ফেসবুক পেজ




Flag Counter


error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!