মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ১২:৩১ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়া সাংবাদিক ফোরামের তীব্র নিন্দা ও প্রতিবাদ গলাচিপায় এমপিকে ফুলেল শুভেচ্ছা গলাচিপায় ভরা মৌসুমেও ইলিশের অভাব, দুশ্চিন্তায় জেলেরা সরকারি খালে বাঁধ দিয়ে মাছ চাষের আপন নিউজে খবরে কলাপাড়া ইউএনও’র অ্যাকশন কলাপাড়া সাংবাদিক ফোরামের সদস্য জুলহাস মােল্লাকে প্রাণনাশের হুমকি কলাপাড়ায় বাবার কাছে টাকা চেয়ে না পেয়ে ছেলের আত্মহত্যা পিয়ন থেকে কলেজের অধ্যক্ষ; সার্টিফিকেট জালিয়াতিসহ নানা অপকের্মর অভিযোগ আমতলী ও তালতলীতে পানির নীচে আমনের বীজতলা; ভয়াবহ জলাবদ্ধতা খাদ্য সহায়তার জন্য গলাচিপায় ৩০’টাকায় চাল ও ১৮’আটায় বিক্রি শুরু গলাচিপায় ঘরের অভাবে মানবেতর জীবন যাপন করছে পরিবারটি
শেখ হাসিনা না হলে কুয়াকাটা পর্যটন কেন্দ্রের সৃষ্টি হতো না: এমপি মুহিব

শেখ হাসিনা না হলে কুয়াকাটা পর্যটন কেন্দ্রের সৃষ্টি হতো না: এমপি মুহিব

আপন নিউজ, কলাপাড়া অফিসঃ

পর্যটন নগরী কুয়াকাটার উন্নয়ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান। শেখ হাসিনা এদেশের প্রধানমন্ত্রী না হলে কুয়াকাটা পর্যটন কেন্দ্রের সৃষ্টি হতো না। শেখ হাসিনার একক প্রচেষ্টায় কুয়াকাটা পর্যটন কেন্দ্র হিসেবে সারা বিশ্বে পরিচিতি লাভ করেছে। কুয়াকাটাকে একটি আর্ন্তজাতিক মানের আধুনিক পর্যটন নগরী হিসেবে গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন তিনি। ২৫ নভেম্বর সোমবার শেষ বিকেলে কুয়াকাটা পৌর আওয়ামীলীগ আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন পটুয়াখালী-৪ আসনের সাংসদ অধ্যক্ষ মহিব্বুর রহমান মুহিব। এমপি মুহিব আরো বলেন, পায়রা বন্দর,পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্র, সাবমেরিন ক্যাবল ল্যান্ডিং স্টেশন,ফোর লেন রাস্তা সহ বিভিন্ন উন্নয়ন করেছেন শেখ হাসিনা তথা আওয়ামীলীগ সরকার। তিনি বলেন কুয়াকাটা তথা কলাপাড়া ও রাঙ্গাবালী উপজেলা শেখ হাসিনার ঘাঁটি। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে কুয়াকাটা সহ গোটা দক্ষিনা লের উন্নয়ন হবে।
কুয়াকাটা পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আঃ বারেক মোল্লার সভাপতিত্বে ত্রি-বার্ষিক সম্মেলনে কলাপাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম রাকিবুল আহসান বিশেষ অতিথির বলেন, কুয়াকাটা আওয়ামীলীগের ঘাঁটি। হাজার হাজার মানুষের উপস্থিতিই তার প্রমান। তিনি আরো বলেন, এই আওয়ামীলীগের ঘাঁটিকে প্রশ্নবিদ্ধ করতে বিভিন্ন দল থেকে আসা অনুপ্রবেশকারী মৌসুমী নেতারা সূযোগ খুঁজছে। অনুপ্রবেশকারী এসব নেতারা গুটিঁ কয়েক ভাড়াটিয়া লোক নিয়ে নেতৃত্বে আসতে চায়। এরা আওয়ামীলীগের মধ্যে থেকে সূযোগ বুঝে আঘাত হানবে। তিনি এসব অনুপ্রবেশকারীদের থেকে সাবধান থাকার জন্য নেতাকর্মিদের সতর্ক করে দেয়।
এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক উপজেলা চেয়ারম্যান মোতালেব তালুকদার, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আমান উল্লাহ, উপজেলা মহিলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ ফাতেমা আকতার রেখা, অধ্যক্ষ শহিদুল ইসলাম বিস্বাস, অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন, কলাপাড়[া পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, মহিপুর সদর ইউনিয়ন আ.লীগ সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান আঃ মালেক আকন, কুয়াকাটা পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনির আহম্মেদ ভূইয়া, যুগ্ম সাধারন সম্পাদক এম এ বারী আজাদ।
শান্তির প্রতীক পায়রা উড়িয়ে ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্ভোধন করেন এমপি মুহিববুর রহমান মুহিব। এর আগে কুয়াকাটা পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আঃ বারেক মোল্লা প্রধান অতিথি সহ অন্যান্য অতিথিদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
বিভিন্ন ব্যানার ফেষ্টুন,প্লাকার্ড নিয়ে পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ড থেকে হাজার হাজার নেতাকর্মিরা মিছিল সহকারে পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে যোগ দেয়। সম্মেলন স্থল জনসমাবেশে পরিনত হয়।
সসম্মেলন শেষে কাউন্সিলের মাধ্যমে আঃ বারেক মোল্লা সভাপতি, মোঃ ইউসুফ গাজী সিনিয়র সহ-সভাপতি, মনির আহম্মেদ ভূইয়া সাধারণ সম্পাদক, আঃ খালেক খান যুগ্ম সাধারণ সম্পাদক, মাহবুবুল আলম আকন ও মোঃ শাহআলম হাওলাদার সাংগঠনিক সম্পাদক, প্রচার সম্পাদক মোঃ আবুল হোসেন ফরাজীর নাম ঘোষণা করে পৌর আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 aponnewsbd
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!