বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন | আপন নিউজ

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
জমে উঠেছে আমতলীর ঈদ বাজার; ইন্ডিয়ান পোষাকের প্রতি ক্রেতাদের চাহিদা বেশী কলাপাড়ায় তেল জাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধি বিষয়ক কৃষক মাঠ দিবস আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ জনের মনোনয়রনপত্র দাখিল কলাপাড়ায় রাতের আঁধারে জমি দখল করে দোকান তোলার অভিযোগ আমতলীর আঠারোগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অভিভাবক নির্বাচন সম্পন্ন ফেববুকে প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার ছেলে তালতলীতে আটক; মায়ের কাছে হস্তান্তর কলাপাড়ায় রাতের আধারে জমি জখলের প্রতিবাদে সংবাদ মম্মেলন কলাপাড়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে মহিলাদের অংশগ্রহণে ক্রীড়ানুষ্ঠান আমতলীতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা আমতলীতে স্বাধীনতা ও জাতীয় দিবস পালন
বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন

বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন

মোঃ জসীম উদ্দীন, বেনাপোলঃ
রাত পোহালেই অনুষ্ঠিত হতে যাচ্ছে বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন। যশোরের বেনাপোল স্থল বন্দর ব্যবহারকারি অন্যতম সংগঠন ট্রান্সপোর্ট মালিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনকে ঘিরে এলাকাটিতে ব্যাপক উৎসাহ উদ্দীপনার বিরাজমান। গত ২৮  মার্চ ২০২০সালে ভোট গ্রহণ হ‌ওয়ার কথা থাকলেও বৈশ্বিক করোনা প্রাদুর্ভাবের কবলে দীর্ঘ সময় পিছিয়ে তা এখন রাত পোহালেই ৬ মার্চ ২০২১ সালে অনুষ্ঠিত হতে যাচ্ছে।শনিবার সকাল থেকে বিকাল ৫ টা পর্যন্ত ২নং গেটের সামনে অবস্থিত ট্রান্সপোর্ট মালিক সমিতির নিজস্ব ভবনে নির্বাচন অনুষ্ঠিত হবে। মালিক সমিতির নির্বাচনে রবি-আজিম সম্মিলিত ঐক্য পরিষদ ও সনি-রিপন সমমনা পরিষদ দুটি প্যানেল অংশগ্রহণ করবে। দুটি প্যানেল থেকে মোট ২২ জন প্রার্থী নির্বাচনে অংশ নিবেন। আসন্ন নির্বাচনকে ঘিরে প্রার্থী ‌ও সমর্থকদের প্রচার প্রচারণায় সরগরম হয়ে উঠেছে বেনাপোলের ওলিগলি ও জনপদ ।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রার্থী ও তার নির্ধারিত প্রতিকের পক্ষে বাহারি ডিজাইনের পোষ্টার ছেড়ে ভোট প্রার্থনা করেছেন সমার্থকরা । আসন্ন নির্বাচনে দুটি প্যানেল এর মধ্যে হাড্ডা হাড্ডি লড়াইয়ের আভাস মিলছে। সবকিছু ঠিক থাকলে কোন প্যানেল বিজয়ী হয় তা দেখতে উৎসুক জনতার অপেক্ষা করতে হবে আর মাত্র একটি দিন।

নির্বাচন নিয়ে আলাপ কালে রবি-আজিম সম্মিলিত ঐক্য পরিষদের  ট্রাক মার্কায় দপ্তর সম্পাদক পদে আলহাজ্ব হাফিজুর রহমান জানান,  স্থল বন্দরে ব্যবসায়ীদের সুযোগ সুবিধা নিশ্চিত করতে ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের পাশে থাকতে চান। নির্বাচিত হলে সদস্যদের অধিকার আদায়ে সচেষ্ট থাকবেন। পরিবর্তনের লক্ষে নতুনের সমন্বয়ে রবি-আজিম সম্মিলিত ঐক্য পরিষদ বিজয়ী হওয়ার দৃড় প্রত্যয় জানিয়ে হাফিজুর রহমান আরও বলেন, ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের শৃঙ্খলা ফিরিয়ে এনে সদস্যদের পাশে থাকার মাধ্যমে পরিচ্ছন্ন ব্যাবসায়ীবান্ধব পরিবেশ তৈরি করাই হবে আমাদের অন্যতম প্রধান লক্ষ।

বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির  নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ উল্লেখ করে তিনি বলেন, বেনাপোল বন্দর দিয়ে প্রতিদিন কোটি কোটি টাকার পণ্য  আমদানি এবং রপ্তানি হয়ে থাকে। সৎ ও যোগ্য ব্যবসায়ীবান্ধব নেতৃত্ব নির্বাচিত হলে, এই খাতের উন্নয়নের পাশাপাশি দেশের অর্থনৈতিক উন্নয়নের ধারাকে এগিয়ে নিতে সহায়তা করবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!