সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আমতলীতে কবুতর রেসিং প্রতিযোগীতা | আপন নিউজ

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ
সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আমতলীতে কবুতর রেসিং প্রতিযোগীতা

সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আমতলীতে কবুতর রেসিং প্রতিযোগীতা

আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ

সুবর্ণ জয়ন্তী বাংলাদেশ স্বল্লোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ হওয়ায়  আমতলী উপজেলা প্রশাসনের উদ্যোগে কবুতর রেসিং অনুষ্ঠিত হয়েছে। রবিবার সমুদ্র সৈকত কুয়াকাটা থেকে কবুতর রেসিং অনুষ্ঠিত হয়। এতে আমতলী কবুতর ক্লাব সভাপতি মোঃ হাজী সেলিমের কবুতর প্রথম হয়।  

সুবর্ণ জয়ন্তী বাংলাদেশ স্বল্লোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ হওয়ায়  আমতলী উপজেলা প্রশাসনের উদ্যোগে কবুতর রেসিং প্রতিযোগীতার আয়োজন করে। রবিবার সকালে অনুষ্ঠানিকভাকে সমুদ্র সৈকত কুয়াকাটা থেকে ২০ জোড়া কবুতর ছাড়া হয়। চিহিৃত করতে কবুতরের পাখায় কবুতর ক্লাবের সিল দেয়া হয়। ২০ জোড়া কবুতরের মধ্যে আমতলী কবুতর ক্লাব সভাপতি মোঃ গাজী সেলিমের কবুতর ১৪ মিনিট ৩০ সেকেন্ডে  এসে প্রথম, আলমগীর মৃধার কবুতর ১৫ মিনিটে ৫৫ সেকেন্ড  এসে দ্বিতীয় এবং এনায়েত হোসেন কবুতর ১৬ মিনিটে ৫৫ সেকেন্ডে আমতলীতে এসে তৃতীয় হয়। কবুতর রেসিং বিচারক ছিলেন আমতলী উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা অভিজিত কুমার মোদক। 

আমতলী উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা অভিজিত কুমার মোদক বলেন, সীল দেয়া  ২০ জোড়া কবুতর কুয়াকাটা থেকে ছাড়া হয়েছে। ওই ৩০ জোড়ার মধ্যে সেলিমের কবুতর প্রথম, আলমগীর মৃধা কবুতর দ্বিতীয় এবং এনায়েত করিমের কবুতর তৃতীয় হয়েছে।

ইউএনও মোঃ আসাদুজ্জামান বলেন, সুবর্ণ জয়ন্তী বাংলাদেশ  স্বল্লোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে রুপান্তিত হওয়ায় আমতলীতে কবুতর রেসিং প্রতিযোগীতার আয়োজন করেছি। মনোমুগ্ধকর আয়োজন এই প্রথম আমতলীতে অনুষ্ঠিত হয়। তিনি আরো বলেন, সুবর্ণ  জয়ন্তীর দিনটি স্বরনীয় করে রাখার জন্য কবুতর রেসিং আয়োজন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!