আমতলীতে প্রকাশ্য দিবালোকে দুই বাসায় দুর্ধর্ষ চুরি | আপন নিউজ

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
জমে উঠেছে আমতলীর ঈদ বাজার; ইন্ডিয়ান পোষাকের প্রতি ক্রেতাদের চাহিদা বেশী কলাপাড়ায় তেল জাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধি বিষয়ক কৃষক মাঠ দিবস আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ জনের মনোনয়রনপত্র দাখিল কলাপাড়ায় রাতের আঁধারে জমি দখল করে দোকান তোলার অভিযোগ আমতলীর আঠারোগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অভিভাবক নির্বাচন সম্পন্ন ফেববুকে প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার ছেলে তালতলীতে আটক; মায়ের কাছে হস্তান্তর কলাপাড়ায় রাতের আধারে জমি জখলের প্রতিবাদে সংবাদ মম্মেলন কলাপাড়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে মহিলাদের অংশগ্রহণে ক্রীড়ানুষ্ঠান আমতলীতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা আমতলীতে স্বাধীনতা ও জাতীয় দিবস পালন
আমতলীতে প্রকাশ্য দিবালোকে দুই বাসায় দুর্ধর্ষ চুরি

আমতলীতে প্রকাশ্য দিবালোকে দুই বাসায় দুর্ধর্ষ চুরি

আমতলীতে প্রকাশ্য দিবালোকে দুই বাসায় দুর্ধর্ষ চুরি

আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ আমতলী পৌর শহরের বকুলনেছা মহিলা কলেজ সড়কের অবসরপ্রাপ্ত সেনা সদস্য আব্দুস ছত্তার ও তার ভাড়াটিয়া খোকন খানের বাসার মুল ফটকের তালা ভেঙ্গে দুর্ধর্ষ চুরি সংগঠিত হয়েছে। চোরচক্র নগদ দুই লক্ষ পয়তাল্লিশ হাজার টাকা ও ১০ ভরি স্বর্নাংকার নিয়ে গেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনা ঘটেছে রবিবার দুপুরে।
জানাগেছে, পৌর শহরের বকুলনেছা মহিলা কলেজ সড়কের তিনতলায় একটি ফ্লাটে অবসরপ্রাপ্ত সেনা সদস্য মোঃ আব্দুস ছত্তার এবং অপর ফ্লাটে খোকন খাঁন নামের এক ভাড়াটিয়া বসবাস করে আসছেন। রবিবার দুপুরে ওই দুই ফ্লাটের লোকজন বেড়াতে যায়। এই সুযোগে চোরচক্র ফ্লাট দুটির মুল ফটকের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। পরে তারা কক্ষের আলমিরায় থাকা সেনা সদস্যের নগদ দুই লক্ষ টাকা ছয় ভরি স্বর্নালংকার এবং ভাড়াটিয়া খোকন খানের নগদ ৪৫ হাজার টাকা এবং ৪ ভরি স¦র্নালংকার নিয়ে যায়। ওই দিন সন্ধায় সেনা সদস্য ও ভাড়াটিয়া বাসায় এসে ফ্লাটের তালা ভাঙ্গা দেখে সন্দেহ হয়। পরে তারা দুই ফ্লাটের আলমিরা ভাঙ্গা এবং এলোমেলো অবস্থায় দেখতে পায়। এ ঘটনায় বাসার মালিক আব্দুস ছত্তার সোমবার আমতলী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
বাসার মালিক অবসরপ্রাপ্ত সেনা সদস্য আব্দুস ছত্তার বলেন, তিনতলার দুই ফ্লাটের মুল ফটকের তালা ভেঙ্গে নগদ দুই লক্ষ ৪৫ হাজার টাকা এবং ১০ ভরি স্বর্নালংকার নিয়ে গেছে।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!