আমতলীতে আ.লীগ প্রার্থীর গণসংযোগে জেতে রাজি না হওয়ায় দুই জনকে মারধর | আপন নিউজ

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:২২ অপরাহ্ন

প্রধান সংবাদ
আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ
আমতলীতে আ.লীগ প্রার্থীর গণসংযোগে জেতে রাজি না হওয়ায় দুই জনকে মারধর

আমতলীতে আ.লীগ প্রার্থীর গণসংযোগে জেতে রাজি না হওয়ায় দুই জনকে মারধর

আমতলীতে আ.লীগ প্রার্থীর গণসংযোগে জেতে রাজি না হওয়ায় দুই জনকে মারধর

আমতলী (বরগুনা) প্রতিনিধি।। আওয়ামীলীগ প্রার্থীর গণসংযোগে জেতে রাজি না হওয়ায় স্বতন্ত্র প্রার্থীর দুই কর্মী মোঃ আবু বকর সিদ্দিক গাজী ও নিজাম গাজীকে মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত দুইকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে উপজেলার হলদিয়া ইউনিয়নের বুধবার রাতে বিশ্বাসের বাজারে।
জানাগেছে, হলদিয়া ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী মোঃ আসাদুজ্জামান মিন্টু মল্লিকের দুই কর্মী মোঃ আবু বকর সিদ্দিক গাজী ও নিজাম গাজী বুধবার রাতে উপজেলার বিশ্বাস বাজারে কুদ্দুস হাওলাদারের চায়ের দোকানে চা পান করছিল। ওই স্থান দিয়ে নৌকার প্রার্থী মোঃ শহীদুল ইসলাম মৃধা শতাধিক কর্মী সমর্থক নিয়ে গণ সংযোগ করছিল। ওই গণ সংযোগ থেকে রুহুল আমিন বয়াতি, মধু বিশ্বাস, সজিব কবিরাজ, মাসুম মৃধা, মঞ্জু হাওলাদার, হারুন বিশ্বাস ও ইলিয়াস মৃধা এসে স্বতন্ত্র প্রার্থীর কর্মী আবু বকর সিদ্দিক গাজী ও নিজাম গাজীকে নৌকার গণ সংযোগে যেতে চাপ দেয়। এতে তারা রাজী না হওয়ায় আওয়ামীলীগ প্রার্থীর কর্মীরা তাদের বেধরক মারধর করে। এতে তারা গুরুতর যখম হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।




প্রত্যক্ষদর্শী সোহাগ মোল্লা বলেন, আওয়ামীলীগ প্রার্থী শহীদুল ইসলাম মৃধা শতাধিক কর্মী সমর্থক নিয়ে গণসংযোগ করতেছিল। ওই গণ সংযোগ থেকে রুহুল আমি বয়াতি ও মধু বিশ্বাসের নেতৃত্বে কয়েকজন কর্মী সমর্থক এসে স্বতন্ত্র প্রার্থী সিদ্দিক ও নিজাম গাজীকে মারধর করেছে।
আহত আবু বকর সিদ্দিক বলেন, আওয়ামীলীগ প্রার্থী শহীদুল ইসলাম মৃধা শতাধিক কর্মী সমর্থক নিয়ে গণ সংযোগ করছিল। ওই গণ সংযোগ থেকে রুহুল আমিন বয়াতি, মধু বিশ্বাস, সজিব কবিরাজ, মাসুম মৃধা, মঞ্জু হাওলাদার, হারুন বিশ্বাস ও ইলিয়াস মৃধা এসে আমাদের নৌকার গণ সংযোগে অংশ নিতে বলে। এতে আমরা রাজি না হওয়ায় আমাদের মারধর করেছে। আমরা এ ঘটনার বিচার চাই। আওয়ামীলীগ প্রার্থী মোঃ শহীদুল ইসলাম মৃধা বলেন, আমার কোন কর্মী স্বতন্ত্র প্রার্থীর কোন কর্মীকে মারধর করেনি।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!