গলাচিপায় যুবকদের মাঝে ফুটবল বিতরন করলেন নিজামউদ্দিন মোল্লা | আপন নিউজ

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৫২ অপরাহ্ন

প্রধান সংবাদ
জমে উঠেছে আমতলীর ঈদ বাজার; ইন্ডিয়ান পোষাকের প্রতি ক্রেতাদের চাহিদা বেশী কলাপাড়ায় তেল জাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধি বিষয়ক কৃষক মাঠ দিবস আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ জনের মনোনয়রনপত্র দাখিল কলাপাড়ায় রাতের আঁধারে জমি দখল করে দোকান তোলার অভিযোগ আমতলীর আঠারোগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অভিভাবক নির্বাচন সম্পন্ন ফেববুকে প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার ছেলে তালতলীতে আটক; মায়ের কাছে হস্তান্তর কলাপাড়ায় রাতের আধারে জমি জখলের প্রতিবাদে সংবাদ মম্মেলন কলাপাড়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে মহিলাদের অংশগ্রহণে ক্রীড়ানুষ্ঠান আমতলীতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা আমতলীতে স্বাধীনতা ও জাতীয় দিবস পালন
গলাচিপায় যুবকদের মাঝে ফুটবল বিতরন করলেন নিজামউদ্দিন মোল্লা

গলাচিপায় যুবকদের মাঝে ফুটবল বিতরন করলেন নিজামউদ্দিন মোল্লা

সঞ্জিব দাস, গলাচিপাঃ গলাচিপায় যুবকদের নেশার হাত থেকে বাঁচাতে অভিনব কৌশল অবলম্বন করলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নিজামউদ্দিন মোল্লা। তিনি উপজেলার ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় যুবকদের মাঝে ২শত ফুটবল বিতরণ করেছেন।




বৃহস্পতিবার (১৯ আগস্ট) বিকেলে গোলখালী ইউনিয়নে তরুনদের মাঝে ফুটবল বিতরণ করেন তিনি।

এ সময় নিজামউদ্দিন মোল্লা বলেন, একটি সুন্দর সমাজ গড়তে খেলাধুলার কোন বিকল্প নেই। খেলাধুলা যুবসমাজকে মাদকের হাত থেকে রক্ষা করে। মাদকের কালো থাবা থেকে যুবসমাজকে বাঁচাতে খেলাধুলার প্রতি আগ্রহ তৈরি করতে হবে। পাশাপাশি সকলকে স্বাস্থ্যবিধি মেনে সরকারি নিষেধাজ্ঞা অনুসরন করার অনুরোধ জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেন, উপজেলা আওয়ামী লীগ নেতা ও গোলখাল ইউনিয়ন চেয়ারম্যান মো. নাসির উদ্দিন হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. আজাদ মিয়া, গোলখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হালিম মিয়া, চরবিশ্বাস ইউনিয়ন চেয়ারম্যান মো. বাবুল মুন্সি, গোলখালী ইউনিয়ন আওয়ামী লীগ নেতা নুর আলম জিকু, গোলখালী ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. রবি মিয়া, ইউনিয়ন যুবলীগ নেতা মনির হাওলাদার, সিনিয়র সাংবাদিক নাসিরউদ্দিন হাওলাদার প্রমুখ।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!