গলাচিপায় যুবকদের মাঝে ফুটবল বিতরন করলেন নিজামউদ্দিন মোল্লা | আপন নিউজ

বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১২:১৪ পূর্বাহ্ন

গলাচিপায় যুবকদের মাঝে ফুটবল বিতরন করলেন নিজামউদ্দিন মোল্লা

গলাচিপায় যুবকদের মাঝে ফুটবল বিতরন করলেন নিজামউদ্দিন মোল্লা

সঞ্জিব দাস, গলাচিপাঃ গলাচিপায় যুবকদের নেশার হাত থেকে বাঁচাতে অভিনব কৌশল অবলম্বন করলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নিজামউদ্দিন মোল্লা। তিনি উপজেলার ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় যুবকদের মাঝে ২শত ফুটবল বিতরণ করেছেন।




বৃহস্পতিবার (১৯ আগস্ট) বিকেলে গোলখালী ইউনিয়নে তরুনদের মাঝে ফুটবল বিতরণ করেন তিনি।

এ সময় নিজামউদ্দিন মোল্লা বলেন, একটি সুন্দর সমাজ গড়তে খেলাধুলার কোন বিকল্প নেই। খেলাধুলা যুবসমাজকে মাদকের হাত থেকে রক্ষা করে। মাদকের কালো থাবা থেকে যুবসমাজকে বাঁচাতে খেলাধুলার প্রতি আগ্রহ তৈরি করতে হবে। পাশাপাশি সকলকে স্বাস্থ্যবিধি মেনে সরকারি নিষেধাজ্ঞা অনুসরন করার অনুরোধ জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেন, উপজেলা আওয়ামী লীগ নেতা ও গোলখাল ইউনিয়ন চেয়ারম্যান মো. নাসির উদ্দিন হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. আজাদ মিয়া, গোলখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হালিম মিয়া, চরবিশ্বাস ইউনিয়ন চেয়ারম্যান মো. বাবুল মুন্সি, গোলখালী ইউনিয়ন আওয়ামী লীগ নেতা নুর আলম জিকু, গোলখালী ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. রবি মিয়া, ইউনিয়ন যুবলীগ নেতা মনির হাওলাদার, সিনিয়র সাংবাদিক নাসিরউদ্দিন হাওলাদার প্রমুখ।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2022 aponnewsbd.com

Design By MrHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!