কলাপাড়ায় আপন নিউজ বিডি ডটকমের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন | আপন নিউজ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র গলাচিপায় স্ত্রীর দাবীতে দুই দিন ধরে এক তরুনীর অনশন কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল

কলাপাড়ায় আপন নিউজ বিডি ডটকমের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

আপন নিউজ অফিসঃ বর্ণিল আয়োজনে অনলাইন নিউজপোর্টাল আপন নিউজ বিডি ডট কমের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। ৪র্থ বছরে পদার্পণ উপলক্ষে শনিবার (২ অক্টোবর) সকাল সাড়ে ১০ টায় কলাপাড়া মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্সে মিলনায়তনে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন কলাপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম রাকিবুল আহসান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব তালুকদার, সহ সভাপতি ড. শহিদুল ইসলাম বিশ্বাস, কলাপাড়া থানার ওসি মো. জসিম, প্রেসক্লাব সভাপতি হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক এস এম মোশারফ হোসেন মিন্টু ও আপন নিউজ বিডি ডটকমের সম্পাদক এস এম আলমগীর হোসেনসহ অন্যান্যরা।

এরআগে আপন নিউজ বিডি ডটকমের সম্পাদক এস এম আলমগীর হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কলাপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম রাকিবুল আহসান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব তালুকদার, সহ সভাপতি ড. শহিদুল ইসলাম বিশ্বাস, কলাপাড়া থানার ওসি মো. জসিম, প্রেসক্লাব সভাপতি হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক এস এম মোশারফ হোসেন মিন্টু।

এছাড়াও বক্তব্য রাখেন কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি এসকে রঞ্জন, নারী সংবাদকর্মী সালমা কবির, আপন নিউজ বিডি ডটকমের আইন বিষয়ক সম্পাদক এ্যাড. জেড এম কাওছার, নির্বাহী সম্পাদক আসাদুজ্জামান ইউসুফ, বার্তা সম্পাদক নূরুল আমিন সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন। বক্তব্যে অতিথিরা আপন নিউজের সংবাদ মানের প্রশংসা করে আগামীতেও এ ধারা অব্যাহত রাখার আহ্বান জানান।

ইতিমধ্যে কলাপাড়া উপজেলায় ব্যপক সাড়া ফেলেছে। আপন নিউজের উত্তরত্তর সাফল্য কামনা করেন অতিথিরা।

২০১৮ সালের ১ অক্টোবর এ নিউজপোর্টালটির আত্মপ্রকাশ ঘটে। দোয়া মোনাজাত, আলোচনা সভা ও কেক কাটার মধ্যে দিয়ে স্বাস্থ্য বিধি মেনে উদযাপন করা হয় আপন নিউজের প্রতিষ্ঠাবার্ষিকী।

অনুষ্ঠান শেষে উপস্থিত সকলকে দুপুরের আপ্যায়ন করানো ও শুভেচ্ছা স্মারক দেয়া হয় আপন নিউজের পক্ষ থেকে। অনুষ্ঠানে কলাপাড়া প্রেসক্লাব, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটি, কলাপাড়া রিপোর্টার্স ক্লাব, কলাপাড়া সাংবাদিক ফোরাম, কলাপাড়া সাংবাদিক ক্লাব, আপন নিউজ বিডি ডটকমের পরিবার সহ কলাপাড়ার কর্মরত বিভিন্ন মিডিয়ার কর্মীসহ রাজনৈতিক সামাজিক সংস্কৃতিক ও সেচ্ছাসেবী সামাজিক সংগঠনের সদস্য নেতৃবন্দরা উপস্থিত ছিলেন। পুরো অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন অ্যালফাবেট কিন্ডারগার্টেনের পরিচালক, সংগীত শিক্ষক মোস্তফা জামান সুজন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!