কলাপাড়ায় নারী নির্যাতনে ফের আলোচনায় সেই নারী খাদ্য পরিদর্শক | আপন নিউজ

শনিবার, ২৭ Jul ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
বাংলাদেশ অটোরিকশা শ্রমিক লীগ কলাপাড়া উপজেলা শাখার কমিটি অনুমোদন; রাহাত সভাপতি কলাপাড়ার লালুয়া ইউনিয়ন আওয়ামীলীগের ০২ নং ওয়ার্ডের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কলাপাড়ার লালুয়া ইউনিয়ন আওয়ামীলীগের ১ নং ওয়ার্ডের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত আমতলীতে সুবন্ধির বাঁধ লক্ষাধিক মানুষের মরণ ফাঁদ; কাটার দাবীতে বিক্ষোভ মিছিল কলাপাড়ায় ধুলাসার ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী; ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক কলাপাড়ার টিয়াখালী ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ত্রাণ প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট; এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের আমতলীতে যৌ’তু’ক দিতে অস্বীকার করায় স্ত্রীকে পি’টি’য়ে জ’খ’ম আমতলীতে এক বছরের শিশু পানিতে ডু’বে মৃ-ত্যু
কলাপাড়ায় নারী নির্যাতনে ফের আলোচনায় সেই নারী খাদ্য পরিদর্শক

কলাপাড়ায় নারী নির্যাতনে ফের আলোচনায় সেই নারী খাদ্য পরিদর্শক

বিশেষ প্রতিবেদকঃ পরকীয়া কান্ডের পর এবার নারী নির্যাতনে কলাপাড়া খাদ্য অধিদপ্তরের সদ্য বদলীকৃত নারী খাদ্য পরিদর্শক আরিফা সুলতানা ফের শহর জুড়ে টব অব দ্য টাউন। শনিবার রাতে দু’সন্তানের জননী এক নারীকে মারধর, নির্যাতন করে ফের আলোচনায় আসেন আরিফা। ঘটনার পর স্থানীয়দের সংবাদের ভিত্তিতে ভিকটিম নারীর পরিবার ও থানা পুলিশ ঘটনাস্থলে এসে




নির্যাতনের শিকার মাসুমা আক্তার কলিকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন।

নির্যাতনের শিকার মাসুমা আক্তার কলি জানান, গত এক মাস ধরে দু’সন্তান সহ তার ভরনপোষন না দেয়ায় শনিবার রাত ৮টার দিকে স্বামীকে খুঁজতে এসে হামলা নির্যাতনের শিকার হন সে। এসময় আরিফা সুলতানা ঘরের মধ্যে জোরপূর্বক টেনে নিয়ে দরজা বন্ধ করে তার উপর নির্যাতন চালায়। থানা পুলিশ ও পরিবারের সদস্যরা এসে তাকে উদ্ধার করেন। হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে নির্যাতনের এ ঘটনায় সে আইনের আশ্রয় নেয়ার কথা বলেন।

কলাপাড়া থানার ওসি মো: জসীম বলেন, ’বিষয়টি পারিবারিক এবং দু’সতীনের ঝগড়া ঝাটি সংক্রান্ত। আমরা জেনে তাৎক্ষনিক আইনী সহায়তা দেয়ার চেষ্টা করেছি।
লিখিত অভিযোগ পেলে যতটুকু অপরাধ সংঘটিত হয়েছে সে বিষয়ে আইনী পদক্ষেপ নেয়া হবে।’

এর আগে ওএমএস ডিলার মামুন হাওলাদারের সাথে নারী খাদ্য পরিদর্শকের অনৈতিক কর্মকান্ডের অভিযোগে গৃহবধূ মাসুমা আক্তার কলি’র অভিযোগের প্রেক্ষিতে তদন্ত শুরু করে খাদ্য অধিদপ্তরের গঠিত তদন্ত কমিটি। পরে খাদ্য অধিদপ্তরের সংস্থাপন শাখা, প্রশাসন বিভাগ’র অতিরিক্ত পরিচালক মো: আশরাফুল আলম স্বাক্ষরিত এক অফিস আদেশে প্রশাসনিক কারন দেখিয়ে আরিফা সুলতানাকে বদলী করা হয়। যদিও অভিযোগের শুরু থেকে ওএমএস ডিলার মামুনকে স্বামী বলে পরিচয় দিয়ে আসছিল আরিফা। বর্তমানে শহরে আলাদা ফ্লাট বাসা ভাড়া নিয়ে বসবাস করছেন আরিফা। যে ফ্লাট বাসায় শনিবার রাতে মাসুমা আক্তার কলি’র উপর চালানো হয় অকথ্য নির্যাতন।

এদিকে আলোচিত আরিফা সুলতানা রবিবার কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে তার ফ্লাট থেকে নগদ টাকা ও স্বর্নালংকার ছিনিয়ে নেয়ার অভিযোগ এনে মাসুমা বেগম কলি সহ তার পরিবারের ৫জনকে আসামী করে মামলা করেছেন। বিজ্ঞ আদালত মামলার অভিযোগের বিষয়ে কলাপাড়া সমবায় কর্মকর্তাকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!