কলাপাড়ায় টিয়াখালী ইউপি নির্বাচনে “হাতুড়ি বাহিনী” আতংক; সাংবাদ সম্মেলন | আপন নিউজ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র গলাচিপায় স্ত্রীর দাবীতে দুই দিন ধরে এক তরুনীর অনশন কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল
কলাপাড়ায় টিয়াখালী ইউপি নির্বাচনে “হাতুড়ি বাহিনী” আতংক; সাংবাদ সম্মেলন

কলাপাড়ায় টিয়াখালী ইউপি নির্বাচনে “হাতুড়ি বাহিনী” আতংক; সাংবাদ সম্মেলন

বিশ্বাস শিহাব পারভেজ মিঠুঃ কলাপাড়া উপজেলার হাই ভোল্টেজ টিয়াখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থীর বিরুদ্ধে হাতুড়ি বাহিনী গঠনের অভিযোগ করেছে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল হাসান সুজন মোল্লা। ৮ ডিসেম্বর বুধবার রাতে কলাপাড়া প্রেসক্লাবে হুমায়ন কবিরের সভাপতিত্বে সংবাদ সম্মলনে তিনি অভিযোগ করেন, হাতুড়ি বাহিনীর হামলায় তার কর্মী মোবারক হোসেন, মাসুম খন্দকার, সুমন তালুকদার ও বাপ্পি তালুকদার গুরুতর আহত হয়েছে। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় কলাপাড়া থানায় পৃথক তিনটি অভিযোগ দাখিল করা হয়েছে। বুধবার ও মঙ্গলবার এ হামলার ঘটনা ঘটেছে বলে তিনি লিখিত বক্তব্যে এ অভিযোগ করেন। আনারস প্রতিকের প্রচার কাজে ব্যবহৃত মাইক, মোবাইল ম্যামরী কার্ড ছিনিয়ে নেয়ার অভিযোগ করেন তিনি।

তিনি বলেন, তার সমর্থকদের উপর হামলার ঘটনায় নৌকা প্রতিকের প্রার্থীর সমর্থক ইউনুচ, জাহিদুল ইসলাম, মাইনুল ইসলাম, শামিম ফকির, সজিব হাওলাদার, নিজাম ঢালী, সাদ্দাম হাওলাদার, মাসুম কেরানি, হারুন হাওলাদার, হানিফ হাওলাদার, মামুন, রাসেল সিকদার, সাদ্দামের বিরুদ্ধে থানায় তিনটি অভিযোগ দেয়া হয়েছে। তবে তারা এখনও এলাকায় ঘুরে বেড়াচ্ছে প্রকাশ্যে। মোটরসাইকেল মহড়া দিয়ে গোটা নির্বাচনী এলাকায় তার সমর্থকদের হুমকি দেয়া হচ্ছে হাতুড়িপেটা করার। এতে ভোটাররা শংকিত হয়ে পড়ছে। বহিরাগত সন্ত্রাসীদের অব্যাহত মটর সাইকেল শোডাউনে শংকিত এখন টিয়াখালীর আপমর জনগন। তাই নির্বাচনী এলাকায় নিরপেক্ষ আবাধ সুষ্ঠ নির্বাচনের জন্য প্রশাসনের কঠোর হস্তক্ষেপের দাবি করেন।

এ ব্যাপারে কলাপাড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুর রশিদ জানান, হামলার ঘটনায় কিছু অভিযোগ এসেছিলো। তাদের থানায় অভিযোগ দেয়ার জন্য বলা হয়েছে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.জসীম জানান, হামলার ঘটনায় যে অভিযোগ পেয়েছেন তা তদন্ত করে দেখা হচ্ছে। জড়িতদের বিরুদ্ধে আইনী পদক্ষেপ নেয়া হবে। টিয়াখালীতে অতিরিক্ত পুলিশ টহলরত রয়েছে।

গত ৭ ডিসেম্বর প্রতিক বরাদ্দের পরপরই উত্তপ্ত হয়ে উঠে টিয়াখালী ইউনিয়ন এলাকার পরিবেশ। নৌকা ও আনারস প্রতিকের প্রার্থীর সমর্থকদের মধ্যে বিকেলে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইট পাটকের নিক্ষেপের ঘটনা ঘটে। পরে পুলিশ পরিস্থিতি শান্ত করে। আগামী ২৬ ডিসেম্বর টিয়াখালী ইউনিয়নসহ কলাপাড়ার নীলগঞ্জ ও চাকামইয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!