কলাপাড়ায় শিক্ষার্থীরা ক্লাস বিরতি দিয়ে রাস্তায় অবস্থান কর্মসূচি | আপন নিউজ

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় দুর্নীতির বিরুদ্ধে মতবিনিময় সভা তালতলীর মাঠে তিন প্রার্থী; সভা সমাবেশে ব্যস্ত তারা আমতলীতে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সভাপতি মিলে টেন্ডার ছাড়া বিদ্যালয়ের গাছ বিক্রি! কলাপাড়ায় অবৈধ ভোটার তালিকা তৈরি করে মাদ্রাসার পকেট ম্যানেজিং কমিটি করার অভিযোগ কলাপাড়ায় প্রাকৃতিক দুর্যোগ সংক্রান্ত সচেতনতা বিষয়ক নিয়ে কর্মশালা কলাপাড়ায় মন্দিরের প্রতিমা ফেলে উল্টে রেখে গেছে দুস্কৃতকারীরা কলাপাড়ায় গ’লা’য় ফাঁ’স লাগানো ঝু’ল’ন্ত অবস্থায় মৃ’তদেহ উদ্ধার কলাপাড়ায় বজ্রপাতে রাজমিস্ত্রির মৃ’ত্যু; আ’হ’ত-২ কলাপাড়ায় আবাসনের সভাপতি দেলোয়ার’র বিরুদ্ধে মানববন্ধন কলাপাড়ায় মাসব্যাপী তাঁত শিল্প মেলা উদ্বোধন
কলাপাড়ায় শিক্ষার্থীরা ক্লাস বিরতি দিয়ে রাস্তায় অবস্থান কর্মসূচি

কলাপাড়ায় শিক্ষার্থীরা ক্লাস বিরতি দিয়ে রাস্তায় অবস্থান কর্মসূচি

আপন নিউজ অফিসঃ কলাপাড়া সরকারি মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজে মঙ্গলবার (১৫ মার্চ) বেলা ১১টায় শিক্ষার্থীরা ক্লাস বিরতি দিয়ে অধিকার আদায়ের লক্ষ্যে রাস্তায় অবস্থান কর্মসূচি পালন করেছে।

গত ২০২১ সালে শিক্ষার্থীরা তাদের দাবি জানিয়ে পোস্টার দেয়ালে সাঁটালে তৎকালীন অধ্যক্ষ সাঁটানো পোস্টার ছিঁড়ে ফেলে, এ নিয়েও বেশ কিছুদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে সাধারণ শিক্ষার্থীরা লেখালেখি করে। বর্তমান অধ্যক্ষ আবদুস সালাম শিক্ষার্থীদের পুলিশ দিয়ে ধরিয়ে দেওয়ার একটি অডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এতে সাধারণ শিক্ষার্থী ও অভিভাবকরা ক্ষোভ প্রকাশ করে।

কলেজের পর্যাপ্ত শ্রেণিকক্ষ না থাকায় ভোগান্তি পোহাতে হচ্ছে সাধারণ শিক্ষার্থীদের, একাদশ শ্রেণির ক্লাস চলমান থাকলে দ্বাদশ শ্রেণির ক্লাস হয় না, নেই বিদ্যুৎ সুবিধা- এমনটি জানিয়েছে মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজের দ্বাদশ শ্রেণির একাধিক শিক্ষার্থী।

কলেজ শিক্ষার্থী দ্বীপ অভিযোগ করে বলেন, শ্রেণিকক্ষে লাইট, ফ্যান, বাথরুম নেই এবং পর্যাপ্ত বেঞ্চ নেই। এতে আমাদের ক্লাস করতে অসুবিধা হয়। অধ্যক্ষকে অবহিত করলে শুধু আশ্বাস দিয়ে রাখে কিন্তু কোনো কাজ হয় না।

এ বিষয়ে সরকারি মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) আবদুস সালাম বলেন, আমি সকাল থেকে ক্যাম্পাসে ছিলাম শিক্ষার্থীরা রাস্তায় অবস্থান করছে বলে আমার মনে হয় না। হয়তো ক্লাস রেখে কেউ রাস্তায় বসে ছবি তুলতে পরে এ বিষয়ে আমি অবগত নই।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!