কলাপাড়ায় জমিজমা বিরোধ কে কেন্দ্র করে হামলা; আহত-৫ | আপন নিউজ

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৫১ অপরাহ্ন

প্রধান সংবাদ
আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ
কলাপাড়ায় জমিজমা বিরোধ কে কেন্দ্র করে হামলা; আহত-৫

কলাপাড়ায় জমিজমা বিরোধ কে কেন্দ্র করে হামলা; আহত-৫

আপন নিউজ অফিসঃ কলাপাড়ায় জমিজমা বিরোধ কে কেন্দ্র করে হামলার ঘটনা ঘটেছে।

এতে দুই পক্ষের পাঁচ জন গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (১৩ মে) বিকালে উপজেলার লালুয়া ইউনিয়নের বানাতিবাজারের দেলোয়ার হোসেনের চায়ের সামনে এই হামলার ঘটনা ঘটে।

এসময় আবদুল হক মৃধা, খোকন মৃধা, জুয়েল মৃধা, সুমন মৃধা ও অপর পক্ষের সবুজ প্যাদা গুরুতর আহত হন। স্থানীয়রা এদেরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে।

আহত আবদুল হক মৃধা জানান, পূর্বের শত্রুতার জের ধরে ও জমিজমা বিরোধকে কেন্দ্র করে স্থানীয় রাকিবুল প্যাদা, হক প্যাদা, রফিক প্যাদা, সবুজ প্যাদা, ওমর প্যাদা সহ ৮ /১০ জন ধারালো অস্ত্র ও রড দিয়ে পিটিয়ে জখম করে।

অপর পক্ষের আহত সবুজ প্যাদা জানান, জমিজমা বিরোধকে কেন্দ্র করে আমার চাচা সাবেক ইউপি সদস্য ওমর আলী প্যাদাকে মারধর করে, এ বিষয়ে দেখে তার তার ছেলে রাকিবুল প্যাদা, হক প্যাদাকে জানালে আবদুল হক মৃধা, রাজিব সহ ১০/১২ জন আমার উপর ক্ষিপ্ত হয়ে ধারালো অস্ত্র দিয়ে কূপিয়ে জখম।

এ ঘটনায় দুই পক্ষেরই মামলার প্রস্তুতি চলছে বলে সূত্রে জানা গেছে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত (ওসি) মোঃ জসীম জানান, ঘটনা শুনে সাথে সাথে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!