কলাপাড়ায় অসহায় বৃদ্ধ’র চোখের ছানি অপারেশন করে দিয়েছেন শিক্ষক সাইদুল ইসলাম | আপন নিউজ

রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম
কলাপাড়ায় অসহায় বৃদ্ধ’র চোখের ছানি অপারেশন করে দিয়েছেন শিক্ষক সাইদুল ইসলাম

কলাপাড়ায় অসহায় বৃদ্ধ’র চোখের ছানি অপারেশন করে দিয়েছেন শিক্ষক সাইদুল ইসলাম

আপন নিউজ অফিস: কলাপাড়ায় খেপুপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মোঃ সাইদুল ইসলাম তার বেতনের টাকা দিয়ে অসহায় বৃদ্ধ মহিলা জোহরা বেগম (৬০) এর চোখের ছানি অপারেশন করে দিয়েছেন।

শুক্রবার রাতে ডা. মোঃ জহির উদ্দিন আহমেদ তার চোখের ছানি অপারেশন করেন। ওই ছানির অপারেশনের সম্পূর্ণ অর্থ দিয়েছেন শিক্ষক মোঃ সাইদুল ইসলাম।

মোঃ সাইদুল ইসলাম বলেন, এমন অসহায় মায়ের অপারেশন করে দিতে পেয়ে নিজেকে ধন্য মনে করছি, ভবিষ্যতেও এমন অসহায় মায়েদের সহযোগিতার জন্য চেষ্টা করবো।

উল্লেখ্য, কলাপাড়া উপজেলার ইউনিয়নের টিয়াখালী ইউনিয়নের বঙ্গবন্ধু কলোনির অসহায় বৃদ্ধ নারী জোহরা বেগম তার চোখে দীর্ঘদিন ধরে ছানি পড়েছে, তার জন্য ঠিক মত চোখে দেখতে পারেনি, তারে চোখের চিকিৎসার জন্য জনপ্রতিনিধি সহ অনেকের কাছে ধরনা দিয়েও করাতে পারেনি চোখের ছানির অপারেশন। এ নিয়ে ৩০ অক্টোবর কলাপাড়া সাংবাদিক ফোরাম’র সাধারণ সম্পাদক এস এম আলমগীর হোসেন তাকে নিয়ে কলাপাড়া হাসপাতালে চোখের পরীক্ষা-নিরীক্ষা করান, পরে তার চোখের ছানির অপারেশনের জন্য বরিশাল রেফার করেন চিকিৎসক, কিন্তু ওই অসহন নারী র কেউ না থাকার কারণে বরিশাল যেতে পারেনি, ওইদিনই অনলাইন নিউজপোর্টাল আপন নিউজে একটি ভিডিও প্রকাশ করে, খেপুপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মোঃ সাইদুল ইসলাম ভিডিওটি দেখে চিকিৎসা দায়িত্ব নেন এবং বেতনে টাকা দিয়ে শুক্রবার কলাপাড়া ক্লিনিকে অপারেশনের ব্যবস্থা করেন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!