আমতলীতে পুত্রবধূ কে ধর্ষণের অভিযোগ শশুর বিরুদ্ধে মামলা | আপন নিউজ

রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম
আমতলীতে পুত্রবধূ কে ধর্ষণের অভিযোগ শশুর বিরুদ্ধে মামলা

আমতলীতে পুত্রবধূ কে ধর্ষণের অভিযোগ শশুর বিরুদ্ধে মামলা

আমতলী প্রতিনিধিঃ আমতলীতে ২ সন্তানের জননী পুত্রবধূ (২৭) কে ধর্ষণের অভিযোগ শশুর শাহজাহান মাতুব্বরের (৫০) বিরুদ্ধে। ওই নারী বরগুনা নারী ও শিশু নির্যাতণ দমন ট্রাইবুনালে মামলা দায়ের করেছেন। আদালত মামলাটি আমলে নিয়ে ওসি ডিবি বরগুনা কে তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার হলদিয়া ইউনিয়নের দক্ষিণ টেপুরা গ্রামে।

জানা গেছে, ওই গৃহবধূর গত ১২ বছর পুর্বে আমতলী উপজেলার দক্ষিণ টেপুরা গ্রামের শাহজাহান মাতুব্বরের ছেলে ওদুদ মাতুব্বরের সাথে বিয়ে হয়। বিয়ের সাত বছর পর স্বামী ওদুদ মাতুব্বর সংসারের আয় বৃদ্ধির জন্য কাতার চলে যায়। বর্তমানে স্বামী বিদেশ থাকায় ২ কন্যা সন্তান নিয়ে গৃহবধু বাড়ীতে থাকেন। এ সুযোগে শশুর শাহজাহান মাতুব্বর পুত্র বধুকে কু প্রস্তাব দেয়। শশুরের প্রস্তাবে রাজি না হওয়ায় পুত্র বধুকে শারিরীক নির্যাতন চালায় শশুর। সন্তানের দিকে তাকিয়ে শশুরের নির্যাতন সহ্য করেও শেষ রক্ষা করতে পারেনি পুত্র বধু। সম্প্রতি শশুর শাহজাহান মাতুব্বর পুত্র বধুকে জোর পুর্বক ধর্ষন করে। এ নিয়ে এলাকায় একাধিকবার শালিস বৈঠক হলেও নির্যাতিতা পুত্র বধু কোন সুরহা না পেয়ে বৃহস্পতিবার বরগুনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে মামলা দায়ের করেন। বিচারক মোঃ মশিউর রহমান মামলাটি আমলে নিয়ে ওসি ডিবি বরগুনাকে তদন্ত পুর্বক প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

গৃহবধু বলেন, আমার স্বামী বিদেশ থাকায় বিভিন্ন সময় আমার শশুর আমাকে কু প্রস্তাব দেয়। আমি তার প্রস্তাবে রাজি না হওয়ায় আমাকে শারিরীক নির্যাতন করে। কয়েক দিন আগে বাড়ীতে কেউ না থাকায় আমার শশুর ঘরের দরজা বন্ধ করে আমার হাত ধরে ঘরের ভিতরে নিয়ে যায় এবং অনৈতিক কাজ করার চেষ্টা করে। আমি তাকে অনেক ভাবে মিনতি করি আমাকে ছেড়ে দেওয়ার জন্য। কিন্তু সে আমাকে ছেড়ে না দিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এর আগেও আমার শশুর দুইবার আমার সাথে এরুপ আচরণ করেছে।

এব্যপারে অভিযুক্ত শাহজাহান মাতুব্বর ঘটনা অস্বীকার করে বলে, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। তিনি সাংবাদিকদের সংবাদ না করারও অনুরোধ করে।

বাদী পক্ষের মামলার আইনজীবি মোঃ মাসুদ খান বলেন, ভুক্তভোগী নারী শশুরের বিরুদ্ধে আদালতে ধর্ষন মামলা দিয়েছে। আদালত মামলাটি আমলে নিয়ে ওসি ডিবি বরগুনাকে তদন্ত পুর্বক প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!