বেনাপোলে পুলিশের অভিযানে ইজিবাইক ফেন্সিডিলসহ আটক-১ | আপন নিউজ

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল দীর্ঘদিন বিরতি ও তিব্র গরমের পরে কলাপাড়ায় তিন মিনিটের বৃষ্টি তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের আপত্তিকর ভিডিও ভাইরাল; কমিটি বিলুপ্ত কলাপাড়ায় উচ্ছেদ আতঙ্কে ১৩৬ পরিবারের রাতের ঘুম হারাম; শুধু এক খন্ড খাস জমির দাবি আমতলীতে মুজিবনগর দিবস উদযাপন আমার জন্য ষ্টেইজ ও ফুলের দরকার নেই; আমি গণমানুষের নেতা-গণ সংবর্ধনায় সাংসদ টুকু কলাপাড়ায় ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে অধ্যাপক ইউসুফ আলী তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের আপত্তিকর ভিডিও ভাইরাল
বেনাপোলে পুলিশের অভিযানে ইজিবাইক ফেন্সিডিলসহ আটক-১

বেনাপোলে পুলিশের অভিযানে ইজিবাইক ফেন্সিডিলসহ আটক-১

মোঃ জসীম উদ্দীন,বেনাপোলঃ
বেনাপোল পোর্ট থানা পুলিশের এক অভিযানে একটি ইজিবাইক ও ১১ বোতল ফেন্সিডিল সহ রাসেল হোসেন নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। বৃহস্পতিবার বিকাল ৪ টার সময় তাকে আটক করা হয়। সে বেনাপোল পোর্ট থানা খড়িডাংগা গ্রামের মহসিন হোসেনের ছেলে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই রফিকুল ইসলাম ও এএসআই শরিফুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে শিকড়ী পাকা রাস্তার উপর থেকে ১১ বোতল ফেন্সিডিল ও একটি ইজিবাইক সহ তাকে আটক করেন।
তিনি আরো জানান,তার বিরুদ্ধে মামলা দিয়ে যশোর কোর্টে সোপর্দ করা হবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!