আমতলীতে দুই্ ইউপি সদস্যসহ চার জুয়ারী গ্রে/ফ/তা’র | আপন নিউজ

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:২১ অপরাহ্ন

প্রধান সংবাদ
আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ
আমতলীতে দুই্ ইউপি সদস্যসহ চার জুয়ারী গ্রে/ফ/তা’র

আমতলীতে দুই্ ইউপি সদস্যসহ চার জুয়ারী গ্রে/ফ/তা’র

আমতলী প্রতিনিধিঃ আমতলী উপজেলার আঠারোগাছিয়া ইউনিয়নের দুই ইউপি সদস্য সোলেমান মৃধা, আব্দুল বাতেন দেওয়ানসহ চার জুয়ারীকে পুলিশ গ্রেপ্তার করেছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টার দিকে গাজীপুর বন্দর থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনার তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা হয়েছে। শুক্রবার পুলিশ তাদের আমতলী সিনিয়র জুডিসিয়াল আদালতের প্রেরন করেছে। আদালতের বিচারক মোঃ আরিফুর রহমান তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

জানাগেছে, উপজেলার আঠারোগাছিয়া ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য সোলেমান মৃধা ও ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল বাতেন দেওয়ান গত কয়েক বছর ধরে এলাকায় জুয়ার দল গঠন করে জুয়া খেলে আসছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টার দিকে গাজীপুর বন্দরের একটি ঘরে ইউপি সদস্য সোলেমান মৃধা ও আব্দুল বাতেন দেওয়ানসহ ৮/১০ জনে  জুয়া খেলছিল। গোপর সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে ওই ঘর থেকে সোলেমান মৃধা ও আব্দুল বাতেন দেওয়ানকে গ্রেপ্তার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্য জুয়ারীরা পালিয়ে যেতে চেষ্টা করে। পরে ইউসুফ ও আব্দুল আউয়াল নামের আরো দুইজনকে পুলিশ গ্রেপ্তার করে। পুলিশ তাদের কাছে থাকা তাস ও নগদ টাকা জব্দ করে। এ ঘটনায় আমতলী থানায় ইউপি সদস্য সোলেমানকে প্রধান আসামী করে চারজনের বিরুদ্ধে জুয়া আইনে মামলা হয়েছে। শুক্রবার পুলিশ তাদের আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে। ওইদিন বিকেলে আদালতের বিচারক মোঃ আরিফুর রহমান তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন। উল্লেখ্য ইউপি সদস্য আব্দুল বাতেন দেওয়ান জাতীয় সংসদ নির্বাচন চলাকালীন সময়ে তারিকাটা সাকুরা পরিবহন গাড়ী পোড়ানো মামলার ৫৮ নং এজাহারভুক্ত আসামী।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন বলেন, ইউপি সদস্য সোলেমান মৃধা ও আব্দুল বাতেন এলাকায় জুয়াসহ নানা অপকর্মের সঙ্গে জড়িত। এদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার দাবী জানান তারা।

আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, দুই ইউপি সদস্যসহ চার জুয়ারীকে আদালতে পাঠানো হয়েছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!