বেনাপোলে ৪৩০ বোতল ফেন্সিডিলসহ আটক-১ | আপন নিউজ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র গলাচিপায় স্ত্রীর দাবীতে দুই দিন ধরে এক তরুনীর অনশন কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল
বেনাপোলে ৪৩০ বোতল ফেন্সিডিলসহ আটক-১

বেনাপোলে ৪৩০ বোতল ফেন্সিডিলসহ আটক-১

মোঃ জসীম উদ্দীন,বেনাপোল প্রতিনিধিঃ

যশোরের বেনাপোল সীমান্তে পৃথক অভিযান চালিয়ে ৪৩০ বোতল ফেন্সিডিল একটি মটর সাইকেল সহ এ মাদক পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড (বিজিবি) সদস্যরা। সোমবার রাত ও মঙ্গলবার সকালে বেনাপোলের পুটখালী ও দৌলতপুর সীমান্ত থেকে এসব মাদকদ্রব্য আটককরা হয়।
বিজিবি জানায়, খুলনা ব্যাটালিয়ন ২১ বিজিবি’র দৌলতপুর ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকালে দৌলতপুর খালপাড় নামক স্থান থেকে ৫০ বোতল ফেন্সিডিল এবং ০১টি মোটর সাইকেলসহ মনিরুজ্জামানকে আটক করে।আটক মনিরুজ্জআমান বেনাপোলের বৃত্তিআচড়া গ্রামের ফজলুর রহমানের ছেলে।

অপরদিকে সোমবার রাতে পুটখালী ক্যাম্পের বিজিবি’র একটি টহল দল পুটখালী বালুর মাঠ থেকে পরিত্যাক্ত অবস্থয় ৬৫ বোতল পুটখালী উত্তর পাড়া আমবাগানের মধ্য হতে ২৪০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করে। একই সময় দৌলতপুর ক্যাম্পের বিজিবি সদস্যরা দৌলতপুর খাল পাড়া থেকে পরিত্যাক্ত অবস্থায় ৭৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

খুলনা ব্যাটালিয়ন ২১ বিজিবি পরিচালক মোহাম্মদ মনজুর-ই-এলাহী জানান, আটককৃত আসামীকে মাদকদ্রব্য এবং মোটর সাইকেলসহ বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!