কলাপাড়ায় রোঁদে দাঁড় করিয়ে ১০টাকা কেজি দরের ওএমএস’র চাল বিক্রি | আপন নিউজ

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ
কলাপাড়ায় রোঁদে দাঁড় করিয়ে ১০টাকা কেজি দরের ওএমএস’র চাল বিক্রি

কলাপাড়ায় রোঁদে দাঁড় করিয়ে ১০টাকা কেজি দরের ওএমএস’র চাল বিক্রি

এস এম আলমগীর হোসেনঃ

করোনার বিস্তার রোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে সরকার কঠোর পদক্ষেপ গ্রহণ করলেও ১০টাকা কেজি দরের ওএমএস’র চাল বিক্রির ক্ষেত্রে এটি মানা হয়নি।
রবিবার শত শত মানুষকে ঠাসাঠাসি করে গাদাগাদি অবস্থায় খোলা মাঠে ভিড় করে ১০টাকা কেজি দরের ওএমএস’র চাল বিক্রি করছে ডিলাররা। করোনায় যেসব মানুষ সবচেয়ে ঝুকিপূর্ণ রয়েছেন, সেসব শত শত মানুষ রোঁদের মধ্যে প্রচন্ড গরমে পৌর শহরের বড কলবাডি ও মাদ্রাসা রোর্ডের সিকদার বুটিকের সামনে ১০টাকা কেজি দরের ওএমএস’র চাল বিক্রি করে থাকেন। উপজেলা প্রশাসনসহ পুলিশ প্রশাসন কেউ বিষয়টি নিয়ে কার্যকর কোন পদক্ষেপ নেয়নি। যেখানে সামাজিক দূরত্ব বজায় রাখতে দোকানপাট, হাঁটবাজার বন্ধ রাখা হয়েছে। মানুষের একত্রে চলাচল নিষিদ্ধ করা হয়েছে। বয়ষ্ক মানুষদের নিরাপদে বাসায় অবস্থান নিশ্চিত করতে বলা হয়েছে। এসব কাজ নিশ্চিতের জন্য সেনাবাহিনী পর্যন্ত সহায়তা করছে। অথচ ওএমএস’র ডিলার একাজটি করে চরম দায়িত্বহীনতার পরিচয় দিল। এ ব্যাপারে কলাপাডা পৌর মেযর বিপুল হাওলাদার বলেন, আমরা এ ব্যাপারে অবগত নয। উপজেলা প্রশাসক চাইলে ১০টাকা কেজি দরের ওএমএস’র চাল ওয়ার্ডে ওর্য়াডে গিয়ে বিক্রির ব্যবস্থা করব। দরকার হইলে পৌরসভা থেকে গাডরি ব্যবস্থাও করব। কিন্তু এ ধরনের কোনো সহযোগিতা চাওযা হচ্ছে না।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!