কলাপাড়ায় ছেলে কাজে না দেওয়ায় বাবাকে মারধর | আপন নিউজ

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:০৪ অপরাহ্ন

প্রধান সংবাদ
আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ
কলাপাড়ায় ছেলে কাজে না দেওয়ায় বাবাকে মারধর

কলাপাড়ায় ছেলে কাজে না দেওয়ায় বাবাকে মারধর

আপন নিউজ রিপোর্টঃ

কলাপাড়া উপজেলার চম্পাপুর ইউনিয়নের গোলবুনিয়া গ্রামের আবু বক্কর নাম এক কৃষক কে মারধর করে আহত করেছে।
জানা গেছে, বক্করের ছেলে মারুফ (১২) স্থানীয় খলিল এর সাথে জেলে কাজ করত, তিনি বিভিন্ন সময় মারুফ কে মারধর করে।
এমন পরিস্থিতিতে ছেলেকে কাজ করতে না দেওয়ায় বাবা আবু বক্কর কে রাস্তায় ফেলে মারধর করে গুরুতর আহত করা হয়। আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসে।
আহত আবু বক্কর জানান, আমার ছেলে বিভিন্ন সময়ে খলিলের সাথে কাজ করতো এবং বিভিন্ন অজুহাতে আমার ছেলেকে মারধর করতো এমন খবর পেয়ে আমার ছেলেকে কাজের না দেওয়ার সিদ্ধান্ত নেই এবং আমার ছেলে কাজ নেওয়ার জন্য বিভিন্নভাবে হুমকি ধামকি দিয়ে আসছিল। মঙ্গলবার আমার ছেলেকে রাস্তায় একা পেয়ে মারছিল এমন খবর পেয়ে ঘটনাস্থলে গেলে খলিল, পিন্টু ও যদু মৃধা সহ ১০/ ১২ জন আমাকে মারধর করলে বেহুঁশ হয়ে যাই।
বর্তমানে তিনি কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!