পটুয়াখালী জেলা পরিষদের পক্ষ হতে কলাপাড়া ব্যবসায়ীদের মাঝে ঈদ উপহার প্রদান | আপন নিউজ

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় রাতের আঁধারে জমি দখল করে দোকান তোলার অভিযোগ আমতলীর আঠারোগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অভিভাবক নির্বাচন সম্পন্ন ফেববুকে প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার ছেলে তালতলীতে আটক; মায়ের কাছে হস্তান্তর কলাপাড়ায় রাতের আধারে জমি জখলের প্রতিবাদে সংবাদ মম্মেলন কলাপাড়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে মহিলাদের অংশগ্রহণে ক্রীড়ানুষ্ঠান আমতলীতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা আমতলীতে স্বাধীনতা ও জাতীয় দিবস পালন কলাপাড়ায় রাইট টক বাংলাদেশ স্বেচ্ছাসেবী সংগঠনের কমিটি অনুমোদন কলাপাড়ায় উচ্ছেদ আতংকে ঘুম হারা ১৩৬ ভূমিহীন পরিবার কলাপাড়ায় গনহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা
পটুয়াখালী জেলা পরিষদের পক্ষ হতে কলাপাড়া ব্যবসায়ীদের মাঝে ঈদ উপহার প্রদান

পটুয়াখালী জেলা পরিষদের পক্ষ হতে কলাপাড়া ব্যবসায়ীদের মাঝে ঈদ উপহার প্রদান

আপন নিউজ রিপোর্টঃ

ঈদের আনন্দ শেয়ার করার জন্য পটুয়াখালী জেলা পরিষদের পক্ষ হতে পরিষদের সদস্য মো. ফিরোজ সিকদারের মাধ্যমে কলাপাড়ায় ২০০ ব্যবসায়ীদের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে। শুক্রবার শেষ বিকালে সিকদার বুটিকস হাউজের সামনে বসে ঈদ উপহার ব্যবসায়ীদের হাতে তুলে দেয়া হয়। এসময় পটুয়াখালী জেলা পরিষদের সদস্য ও পৌর ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক মো. ফিরোজ সিকদার নিজে উপস্থিত থেকে উপহার প্রদান করেন। এছাড়াও পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, ব্যবসায়ী সমিতির সভাপতি দিদার উদ্দিন আহমেদ মাসুম ব্যাপারী ও ব্যবসায়ী সমিতির অন্যান্য সদস্যসহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। উপহার সামগ্রীর মধ্যে চাল, ডাল, তৈল, চিনি ও সেমাই’র একটি প্যাকেট ব্যবসায়ীদের প্রদান করা হয়।
এসময় পটুয়াখালী জেলা পরিষদের সদস্য ও ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক মো. ফিরোজ সিকদার ব্যবসায়ীদের উদ্যেশে বলেন, করোনা ভাইরাসের কারনে আজ দীর্ঘদিন ধরে দেশ লকডাউনে থাকায় ব্যবসায়ীরা চড়ম বিপাকে পরেছে। অনেকেই ব্যবসা-বানিজ্য না থাকায় অনেক কষ্টে আছে। লোকলজ্জার ভয়ে কেহ মুখ ফুটে বলতে পারছে না হয়তো। পটুয়াখালী জেলা পরিষদ সবময় ব্যবসায়ীদের সেবায় তাদের পাশে ছিল, আছে এবং থাকবে বলে জানান। তিনি করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারের সকল ধরনের সিদ্ধান্তের সাথে একতাপোষন করায় কলাপাড়া ব্যবসায়ীদের প্রতি কৃতজ্ঞতা জানান।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!