বাউফলে দুর্ধষ সন্ত্রাসী হামলা ও ভাংচুর | আপন নিউজ

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ
বাউফলে দুর্ধষ সন্ত্রাসী হামলা ও ভাংচুর

বাউফলে দুর্ধষ সন্ত্রাসী হামলা ও ভাংচুর

এম.এ হান্নান, বাউফলঃ

বাউফলে রাতের আধারে ককটেল ফাটিয়ে দুর্ধষ সন্ত্রাসী হামলা ও নির্মাণাধীন দোকান ঘর ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। বুধবার (২৪জুন) রাত আনুমানিক ২টার সময় এ ঘটনা ঘটে উপজেলার কেশাবপুর ইউনিয়নের বাজেমহল গ্রামে।
জানা যায়, ইউনিয়নের বাজেমহল গ্রামের বাসিন্দা আবদুর রাজ্জাক সরদার ৫৩০/৫৩১/৫৩৫ খতিয়ানের ২১৩৩নং দাগে তাঁর পৈত্রিক ও কবলাকৃত জমিতে পাকা দোকান ঘর নির্মাণ কাজ শুরু করলে গত ২৩জুন সকালে কাজে বাধা ও হুমকি দেয় একই গ্রামের মৃত- ওবায়দুল হকের ছেলে মো. মাকসুদুর রহমান (৫৫), জুলকার নাইম (৩৫), হারুন অর রশিদ (৫০) ও হান্নান (৪০) সহ অনেকে। বিষয়টি স্থানীয় চেয়ারম্যান মহিউদ্দিন লাভলুকে অবগত করলে তিনি মিমাংসা করে দেয়। তাঁরা চেয়ারম্যানের মিমাংসা না মেনে রাতে এ হামলা ও ভাংচুরের ঘটনা ঘটনায়।
রাজ্জাক বিশ্বাসের মেয়ে মোসা. ফেরদৌসী জান্নাত জানান, তাঁর বাবার কবলা ও পৈত্রিক জমিতে পাকা দোকান ঘর নির্মাণ কাজ শুরু করলে বিভিন্ন সময় হুমকি ও বাধা দেয় মাকসুদুর রহমান ও জুলকার নাইম ও তাদের সন্ত্রাসী বাহিনীরা। এবিষয়ে স্থানীয় চেয়ারম্যানকে জানালে তিনি বিষয়টি মিমাংসা করে দেয়। তাঁরা মিমাংসা না মেনে বুধবার রাতে দুর্ধষ সন্ত্রাসী হামলা চালিয়ে আমাদের দোকান ঘর ভেঙে চুড়ে দেয়। ককটেলের আঘাতে আমার বাবা আহত হয়। আমাদের কে হত্যার হুমকি দেয়।

এবিষয়ে জানতে চাইলে বাউফল থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, ‘
অভিযোগের প্রেক্ষিতে আইনাণুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!