বেনাপোল সীমান্তে মাদক ব্যবসায়ী বিজিবি’র গুলিতে আহত | আপন নিউজ

শনিবার, ২১ মে ২০২২, ০৩:০৫ পূর্বাহ্ন

বেনাপোল সীমান্তে মাদক ব্যবসায়ী বিজিবি’র গুলিতে আহত

বেনাপোল সীমান্তে মাদক ব্যবসায়ী বিজিবি’র গুলিতে আহত

মোঃ জসীম উদ্দীন,বেনাপোলঃ

যশোরের বেনাপোল পোর্ট থানার পুটখালী সীমান্ত দিয়ে বৃহস্পতিবার (২৫ই জুন) ভোরে ভারত থেকে ফেন্সিডিল পাচার করে আনার সময় আলামিন (২৮) নামে এক মাদক ব্যবসায়ী বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি’র ছোড়া গুলিতে আহত হয়েছে। আহত আলামিন বিজিবির হেফাজতে যশোর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আলামিন বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের নুরুল ইসলামের ছেলে।

এসময় ঘটনাস্থল থেকে বিজিবি সদস্যরা ৪৬ বোতল ফেন্সিডিল ও ১টি হাসুয়া উদ্ধার করেছে।

পুটখালী বিজিবি ক্যাম্পের কোম্পানি কমান্ডার সুবেদার জাকির হোসেন জানান, গোপন সংবাদে জানা যায়, একদল চোরাকারবারী ভারত থেকে ফেন্সিডিলের চালান নিয়ে পুটখালী সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করছে।

এ খবরে সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালালে চোরাচালানীরা বিজিবি’র উপর হামলা চালায়। বিজিবি এসময় নিজেদের আত্মরক্ষার্থে তাদের উপর ২ রাউন্ড গুলি চালায়। এসময় মাদক ব্যবসায়ী আলামিনের ডান পায়ে গুলি লাগে।

তিনি আরো জানান, পরে, বিজিবি তাকে উদ্ধার করে প্রথমে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তারপরে সেখান থেকে যশোর সদর হাসপাতালে নেওয়া হয় তাকে।

উল্লেখ্য, গত এপ্রিল মাসে আলামিনকে ২৮ বোতল ফেন্সিডিলসহ পুটখালী বিজিবি আটক করে জেল হাজতে প্রেরন করে। সে জামিনে এসে আবারও মাদক ব্যবসা শুরু করে। সে এলাকায় চিহ্নিত একজন মাদক ব্যবসায়ী হিসাবে পরিচিত। এর আগে, তার নামে ৪ টি মামলা আছে বলে জানিয়েছেন বিজিবি।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 aponnewsbd
Design By MrHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!