রবিবার, ২৫ Jul ২০২১, ০৭:০৮ অপরাহ্ন

কলাপাড়ায় মহান বিজয় দিবস পালিত

কলাপাড়ায় মহান বিজয় দিবস পালিত

এস এম আলমগীর হোসেনঃ

মহান বিজয় দিবস উপলক্ষ্যে সোমবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্নাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সরকারী মোজাহার উদ্দিন বিশ্বাস অনার্স কলেজ মাঠে গিয়ে শেষ হয়। র‌্যালীতে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও স্কুল-কলেজের শিক্ষার্থীসহ সকল শ্রেনী পেশার মানুষ অংশগ্রহন করেন। উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এস এম রাকিবুল আহসান জাতীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে আনুষ্ঠানিক ভাবে অনুষ্ঠানের উদ্বোধন করেন। এরআগে সূর্যাদয়ের সাথে সাথে উপজেলা প্রশাসন, আওয়ামীলীগ, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক, সাংস্কৃতিক সংগঠন শহরের কলাপাড়া কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ করেন। একই সঙ্গে সকল সরকারী, বে-সরকারী ও ব্যবসায়ী প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।
বিজয় দিবসের অনুষ্ঠানে কলাপাড়া উপজেলা নির্বাহী অফিসার মো: মুনিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিতি ছিলেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মুহিব্বুর রহমান মহিব। এসময় উপস্থিত ছিলেন, পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, উপজেলা আওয়ামলীগের সাধারন সম্পাদব বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব তালুকদার, উপজেলা সহকারী কমিশনার(ভূমি)অনুপ দাশ, উপজেলা মহিলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা, উপজেলা ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম বাবুল, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা পারভীন সীমা, কলাপাড়া থানার ওসি মো: মনিরুল ইসলাম প্রমূখ।

কলেজ মাঠের উদ্বোধনী অনুষ্ঠানে কুচকাওয়াজ, শারীরিক কসরত ও মুক্তিযুদ্ধ ভিত্তিক পথনাটক প্রদর্শন করে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। এরপর বীরমুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের সংবর্ধনাসহ দিনভর বিভিন্ন কর্মসূচী পালিত হয়।

কলাপাড়া সাংবাদিক ফোরাম, মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন বিজয় দিবসে বিভিন্ন কর্মসূচি হাতে নেয়।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 aponnewsbd
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!