শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫৪ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
তালতলীতে বিদুৎস্পৃষ্ট হয়ে স্কুল ছাত্রের মৃত্যু কলাপাড়ায় ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের কর্মীকে কুপিয়ে জখম; আটক-৪ আমতলীতে ১০ কেজি চালের জন্য ভাইয়ের ছেলের ছুরিকাঘাতে কৃষক চাচা খুন মরহুম ইঞ্জিনিয়ার কুতুব উদ্দিন’কে গলাচিপা আ.লীগের শেষ শ্রদ্ধা নিবেদন কলাপাড়া প্রেসক্লাবে পৌর প্যানেল মেয়র হুমায়ুন কবির স্বস্ত্রীক চা-চক্রে মিলিত গলাচিপায় গাঁজাসহ দুই মাদক বিক্রেতা গ্রেফতার কলাপাড়ায় পারস্পরিক শিখন কর্মসূচী প্রাতিষ্ঠানিকীকরণ প্রকল্পের উপজেলা কর্মশালা নিউজপোর্টাল বন্ধ করাটা আত্মঘাতি হবে-প্রেস ইউনিটি আদালত এখন আমার ভালোই লাগে-চিত্রনায়িকা পরীমনি কলাপাড়ায় অনলাইনে উদ্ভিদ বিক্রি করে সফলতা
কলাপাড়ায় রিয়াজ হত্যা মামলায় ৪ জন কারাগারে

কলাপাড়ায় রিয়াজ হত্যা মামলায় ৪ জন কারাগারে

রিপোর্টঃ মো.এনামুল হকঃ

কলাপাড়ায় রিয়াজ গাজীর হত্যা মামলার ১৮ মাস পর চার হত্যাকারীর জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরন করেছেন আদালত।
মামলা সুত্রে জানা গেছে, উপজেলার লালুয়া ইউনিয়নের মহল্লাপাড়া গ্রামের খাদেম আলী গাজীর পুত্র রিয়াজ গাজীর জমিজমা নিয়ে পুর্ব শত্রুতার জের ধরে গত ৫ জানুয়ারি-২০১৯ তারিখে একই ইউনিয়নের মন্জ্ঞুপাড়া গ্রামের কাওসার হাওলাদার বিষু ইলিশ মাছ ধরার জন্য বঙ্গোপসাগরে নিয়ে যায়। মহিপুর থানার গঙ্গামতি থেকে ৪০ কিঃমিঃ দক্ষিনে বঙ্গোপসাগরে লালুয়ার হাইয়ের কাছে ট্রলার নোঙ্গর করে। রাতে ১২ টার দিকে কাওসার হাওলাদার(৩৮), মোঃ মুছা খান (৩০), জামাল হাওলাদার (৩২), মাহাতাব তালুকদার (২৮), ভিকটিম রিয়াজ গাজীকে মারপিট করে মেরে সাগরে ভাসিয়ে দেয়। পরদিন ৬ জানুয়ারী-২০১৯ তারিখ বেলা ১০ টায় কাওসার হাওলাদার, মুছা খান, জামাল হাওলাদার তার গ্রামের নুরছায়েদ পহলানকে মোবাইল ফোনেে রিয়াজ গাজী নিখোঁজ হওয়ার সংবাদ জানায়। রিয়াজ গাজীর নিখোঁজ হওয়ার সংবাদ পেয়ে মহিপুর থানায় ৭ জানুয়ারী সাধারন ডায়রী করেন। তার ভাই আনোয়ার গাজী আত্নীয় স্বজন নিয়ে ট্রলার নিয়ে সাগরে তার ভাই রিয়াজ গাজীর খোঁজ করেন। ৯ জানুয়ারী ধুলাসার সাকিনের আঃ মন্নান মোবাইল ফোন দিয়ে আনোয়ার হোসেনকে জানায় বঙ্গোপসাগরের মালোর কেটের নামায় একটি লাশ ভাসতেছে।
এ সংবাদ পেয়ে সেখানে গিয়ে তার ভাইয়ের লাশ দেখতে পায়। সেখান থেকে লাশ উদ্ধার করে মহিপুর লঞ্চঘাট নিয়ে আসলে এসআই হাফিজুর রহমান লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়। পরে একটি অপমৃত্য মামলা রুজু করেন। তদন্তকারী কর্মকর্তা এস আই মোঃ হাফিজুর রহমান অপমৃত্যু মামলাটি গ্রহনে আসামীদের যোগসাযোগে তড়িঘড়ি করে ফাইনাল রিপোর্ট দেন। তার ফাইনাল রিপোর্টের বিরুদ্ধে আনোয়ার হোসেন বাদী হয়ে গত ৬ মার্চ ২০১৯ তারিখে কলাপাড়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কোর্টে নালিশী মামলা দায়ের করেন।
ঐ মামলায় পিবিআই তদন্ত শেষে গত ১০ আগষ্ট প্রতিবেদন দেন। ঐ তদন্ত প্রতিবেদন প্রাপ্তীতে জুডিসিয়ার ম্যাজিষ্ট্রেট আসামীদের বিরুদ্ধে গ্রেফতার পরোয়ানার জারীর আদেশ প্রদান করেছেন। পরে আসামী কাওসার হাওলাদার, মুছা খান, জামাল হাওলাদার ও মাহাতাব তালুকদার সোমবার সেচ্ছায় আদালতে আত্মসমর্পণ করলে বিচারক তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরন আদেশ প্রদান করেছেন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 aponnewsbd
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!