কলাপাড়ায় রিয়াজ হত্যা মামলায় ৪ জন কারাগারে | আপন নিউজ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র গলাচিপায় স্ত্রীর দাবীতে দুই দিন ধরে এক তরুনীর অনশন কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল
কলাপাড়ায় রিয়াজ হত্যা মামলায় ৪ জন কারাগারে

কলাপাড়ায় রিয়াজ হত্যা মামলায় ৪ জন কারাগারে

রিপোর্টঃ মো.এনামুল হকঃ

কলাপাড়ায় রিয়াজ গাজীর হত্যা মামলার ১৮ মাস পর চার হত্যাকারীর জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরন করেছেন আদালত।
মামলা সুত্রে জানা গেছে, উপজেলার লালুয়া ইউনিয়নের মহল্লাপাড়া গ্রামের খাদেম আলী গাজীর পুত্র রিয়াজ গাজীর জমিজমা নিয়ে পুর্ব শত্রুতার জের ধরে গত ৫ জানুয়ারি-২০১৯ তারিখে একই ইউনিয়নের মন্জ্ঞুপাড়া গ্রামের কাওসার হাওলাদার বিষু ইলিশ মাছ ধরার জন্য বঙ্গোপসাগরে নিয়ে যায়। মহিপুর থানার গঙ্গামতি থেকে ৪০ কিঃমিঃ দক্ষিনে বঙ্গোপসাগরে লালুয়ার হাইয়ের কাছে ট্রলার নোঙ্গর করে। রাতে ১২ টার দিকে কাওসার হাওলাদার(৩৮), মোঃ মুছা খান (৩০), জামাল হাওলাদার (৩২), মাহাতাব তালুকদার (২৮), ভিকটিম রিয়াজ গাজীকে মারপিট করে মেরে সাগরে ভাসিয়ে দেয়। পরদিন ৬ জানুয়ারী-২০১৯ তারিখ বেলা ১০ টায় কাওসার হাওলাদার, মুছা খান, জামাল হাওলাদার তার গ্রামের নুরছায়েদ পহলানকে মোবাইল ফোনেে রিয়াজ গাজী নিখোঁজ হওয়ার সংবাদ জানায়। রিয়াজ গাজীর নিখোঁজ হওয়ার সংবাদ পেয়ে মহিপুর থানায় ৭ জানুয়ারী সাধারন ডায়রী করেন। তার ভাই আনোয়ার গাজী আত্নীয় স্বজন নিয়ে ট্রলার নিয়ে সাগরে তার ভাই রিয়াজ গাজীর খোঁজ করেন। ৯ জানুয়ারী ধুলাসার সাকিনের আঃ মন্নান মোবাইল ফোন দিয়ে আনোয়ার হোসেনকে জানায় বঙ্গোপসাগরের মালোর কেটের নামায় একটি লাশ ভাসতেছে।
এ সংবাদ পেয়ে সেখানে গিয়ে তার ভাইয়ের লাশ দেখতে পায়। সেখান থেকে লাশ উদ্ধার করে মহিপুর লঞ্চঘাট নিয়ে আসলে এসআই হাফিজুর রহমান লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়। পরে একটি অপমৃত্য মামলা রুজু করেন। তদন্তকারী কর্মকর্তা এস আই মোঃ হাফিজুর রহমান অপমৃত্যু মামলাটি গ্রহনে আসামীদের যোগসাযোগে তড়িঘড়ি করে ফাইনাল রিপোর্ট দেন। তার ফাইনাল রিপোর্টের বিরুদ্ধে আনোয়ার হোসেন বাদী হয়ে গত ৬ মার্চ ২০১৯ তারিখে কলাপাড়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কোর্টে নালিশী মামলা দায়ের করেন।
ঐ মামলায় পিবিআই তদন্ত শেষে গত ১০ আগষ্ট প্রতিবেদন দেন। ঐ তদন্ত প্রতিবেদন প্রাপ্তীতে জুডিসিয়ার ম্যাজিষ্ট্রেট আসামীদের বিরুদ্ধে গ্রেফতার পরোয়ানার জারীর আদেশ প্রদান করেছেন। পরে আসামী কাওসার হাওলাদার, মুছা খান, জামাল হাওলাদার ও মাহাতাব তালুকদার সোমবার সেচ্ছায় আদালতে আত্মসমর্পণ করলে বিচারক তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরন আদেশ প্রদান করেছেন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!