আমতলীতে জেলেদের মানবিক সহায়তা বিতরন | আপন নিউজ

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল দীর্ঘদিন বিরতি ও তিব্র গরমের পরে কলাপাড়ায় তিন মিনিটের বৃষ্টি তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের আপত্তিকর ভিডিও ভাইরাল; কমিটি বিলুপ্ত কলাপাড়ায় উচ্ছেদ আতঙ্কে ১৩৬ পরিবারের রাতের ঘুম হারাম; শুধু এক খন্ড খাস জমির দাবি আমতলীতে মুজিবনগর দিবস উদযাপন আমার জন্য ষ্টেইজ ও ফুলের দরকার নেই; আমি গণমানুষের নেতা-গণ সংবর্ধনায় সাংসদ টুকু কলাপাড়ায় ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে অধ্যাপক ইউসুফ আলী
আমতলীতে জেলেদের মানবিক সহায়তা বিতরন

আমতলীতে জেলেদের মানবিক সহায়তা বিতরন

আমতলী প্রতিনিধিঃ

সমুদ্রে মৎস্য আহরনে বিরত থাকা জেলেদের মধ্যে মানবিক সহায়তা’র বিশেষ ভিজিএফ’এর চাল বিতরন করা হয়েছে। মঙ্গল বিকেলে আমতলী পৌরসভা মিলনায়তনে ইউএনও মোঃ আসাদুজ্জামান প্রধান অতিথি হিসেবে এ সহায়তা বিতরন কর্মসূচীর উদ্বোধন করেন।
জানাগেছে, সমুদ্রে ৬৫ দিন মৎস্য আহরনে বিরত থাকা জেলেদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশেষ ভিজিএফ’র মাধ্যমে মানবিক সহায়তা হিসেবে চাল বরাদ্দ করেন। আমতলী পৌরসভার ৪’শ ৯৬ জন জেলে ওই মানবিক সহায়তা কর্মসুচীর অর্šÍভুক্ত হয়। মঙ্গলবার মানবিক সহায়তা প্রাপ্ত জেলেদের মধ্যে দি¦তীয় কিস্তির চাল বিতরন করা হয়েছে। আমতলী উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মতিয়ার রহমানের সভাপতিত্বে এ চাল বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন ইউএনও মোঃ আসাদুজ্জামান। এ সময় আরো উপস্থিত ছিলেন সদর ইউপি চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি মোঃ আমান তালুকদার ও কাউন্সিলর মোঃ মোয়াজ্জেম হোসেন ফরহাদ প্রমুখ। প্রত্যেক জেলের মধ্যে ৩০ কেজি করে চাল বিতরন করা হয়।
আমতলী উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মতিয়ার রহমান বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সাগরে মৎস্য আহরনে বিরত থাকা জেলেদের পরিবার পরিজনের কথা ভেবে বিশেষ ভিজিএফ’র ব্যবস্থা করেছেন। ওই ভিজিএফ’র চাল প্রকৃত জেলেদের মাঝে সুন্দর ও সুষ্ঠুভাবে বিতরন করা হয়েছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!