মরহুম ইঞ্জিনিয়ার কুতুব উদ্দিন’কে গলাচিপা আ.লীগের শেষ শ্রদ্ধা নিবেদন | আপন নিউজ

মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় ফেইথ ইন এ্যাকশন’র উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস কাউনিয়ায় জাতীয় শিশু দিবসে নানা আয়োজনে পালিত আমতলীতে জাতীয় শিশু দিবস পালন রাঙ্গাবালীতে ঢালাইয়ের সময় ধসে পড়ল স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের ছাদ কলাপাড়ায় ডা/কা/তি প্রস্তুতিকালে তিন ডা/কা/ত গ্রে/ফ/তা/র কলাপাড়ায় পূর্ব শত্রুতার জেরে দুই জনকে কু/পি/য়ে জ/খ/ম কলাপাড়ায় আন্তর্জাতিক নদীকৃত্য দিবসে প্রতীকী পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান আমরা কলাপাড়াবাসী সংগঠনের ১ টাকায় ইফতার বিক্রি করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কলাপাড়ায় দূযোর্গ সহনশীল কমিউনিটি গঠন করার লক্ষ্যে একটি দূর্যোগ প্রস্তুতি মুলক মহড়া কুয়াকাটায় কালভার্ট ও খাল দখল করে স্থাপণা নির্মাণ
মরহুম ইঞ্জিনিয়ার কুতুব উদ্দিন’কে গলাচিপা আ.লীগের শেষ শ্রদ্ধা নিবেদন

মরহুম ইঞ্জিনিয়ার কুতুব উদ্দিন’কে গলাচিপা আ.লীগের শেষ শ্রদ্ধা নিবেদন

সঞ্জিব দাস গলাচিপাঃ গলাচিপা উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সাবেক সদস্য, বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনের সাবেক নির্বাহী প্রকৌশলী, রাজশাহী ইঞ্জিনিয়ারিং কলেজের সাবেক সভাপতি ও জি এস পানপট্টি ইউনিয়নের সৈয়দ হাওলাদার বাড়ির কৃতি সন্তান কুতুব উদ্দিন এর মৃত্যুতে গলাচিপা উপজেলা আ.লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ১৪ সেপ্টেম্বর মঙ্গলবার রাত সারে নয়টার দিকে প্রথম জানাযা ও শেষ শ্রদ্ধা নিবেদন করেন।




এসময়ে উপজেলা আ.লীগের সভাপতি সন্তোষ কুমার দে, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা টিটো, সহ সভাপতি রেজাউল করিম, সহ সভাপতি মুজিবর রহমান, কেন্দ্রীয় আয়ামী যুবলীগের সহ সম্পাদক মু. মামুন আজাদ সহ আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও স্থানীয় ধর্মপ্রাণ মুসল্লিগন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, তিনি ১৩ সেপ্টেম্বর সোমবার রাত ২-৪৫ মিঃ এর সময় ঢাকার এভারগ্রীন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যকালে মরহুমের বয়স ছিলো আনুমানিক (৭৫) বছর। বুধবার সকাল দশটায় তার নিজ বাড়ি পানপট্রি গ্রামে শেষ জানাজা শেষে পাররিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

তার মৃত্যুতে সংসদ সদস্য এসএম শাহজাদা সাজু, উপজেলা পরিষদ চেয়ারম্যান মু সাহিন শাহ, গলাচিপা প্রেসক্লাব সভাপতি সমিত কুমার দত্ত মলয় গভীর শোকাহত।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!