আমতলীতে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে চাঁদা দাবীর মামলা | আপন নিউজ

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন

প্রধান সংবাদ
গলাচিপায় ঝিলিক সমাজ উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালকের সংবাদ সম্মেলন রাঙ্গাবালীতে ভয়ংকর ‘টর্পেডো’ খালে ভেসে আসায় জনমনে আতঙ্ক এক পায়ে লাঠি ভর করে প্রথম ভোট দিতে পেরে খুশি শারীরিক প্রতিবন্ধী আখিনুর আমতলীতে আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে একজনের এক মাসের দন্ড কলাপাড়ায় বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস
আমতলীতে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে চাঁদা দাবীর মামলা

আমতলীতে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে চাঁদা দাবীর মামলা

আমতলী প্রতিনিধিঃ আমতলী উপজেলার গুলিশাখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি অ্যাড. এইচ এম মনিরুল ইসলাম মনির বিরুদ্ধে পাঁচ লক্ষ টাকা চাঁদা দাবীর অভিযোগে বরগুনা দ্রæত বিচার ট্রাইব্যুনালে মামলা দায়ের করা হয়েছে। ওই ইউনিয়নের হালিমা খাতুন নিম্ন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মাওলানা আনোয়ার হোসেন বৃহস্পতিবার এ মামলা দায়ের করেছেন। আদালতের বিচারক (ভারপ্রাপ্ত) মোঃ রাকিবুল ইসলাম মামলাটি আমলে নিয়ে বরগুনা জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ওসিকে তদন্ত পুর্বক আদালতে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন। মামলার বাদি আনোয়ার হোসেনের অভিযোগ করেন যাতে মামলা করতে না পারি সেজন্য চেয়ারম্যান মনি ও তার সহযোগীরা বরগুনা আদালত প্রাঙ্গণে তাকে টানা হেচড়া করেছেন এবং প্রাণ নাশের হুমকি দিয়েছেন।

জানাগেছে, উপজেলার গুলিশাখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অ্যাড. এইচএম মনিরুল ইসলাম মনি ও তার সহযোগীরা হালিমা খাতুন নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মাওলানা আনোয়ার হোসেনের কাছে গত সোমবার পাঁচ লক্ষ টাকা চাঁদা দাবী করেন। ওই টাকা দিতে অস্বীকার করায় তারা ভারপ্রাপ্ত প্রধান শিক্ষককে মারধর করেন। এ ঘটনায় ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মাওলানা আনোয়ার হোসেন বাদী হয়ে বৃহস্পতিবার বরগুনা আইন শৃংখলা বিঘœকারী অপরাধ দ্রæত বিচার ট্রাইব্যুনালে চেয়ারম্যান অ্যাড. এইচ এম মনিরুল ইসলাম মনি তার সহযোগী নাঈম ও হারুন অর রশিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। আদালতের বিচারক (ভারপ্রাপ্ত) মোঃ রাকিবুল ইসলাম মামলাটি আমলে নিয়ে বরগুনা জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ওসিকে তদন্ত পুর্বক আদালতে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

হালিমা খাতুন নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মাওলানা আনোয়ার হোসেন বলেন, গুলিশাখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এইচএম মনিরুল ইসলাম মনি ও তার সহযোগীরা আমার কাছে পাঁচ লক্ষ টাকা চাদা দাবী করেন। ওই টাদা দিতে অস্বীকার করায় আমাকে মারধর করেছে। এ ঘটনায় আমি বরগুনা দ্রুত বিচার ট্রাইব্যুনালে মামলা করেছি। তিনি আরো বলেন, আমি যাতে মামলা করতে না পারি সেজন্য আদালত প্রাঙ্গণে চেয়ারম্যান ও তার সহযোগী নাঈমসহ ৪/৫ জনে আমাকে হানা হেচড়া করেছে এবং প্রাণ নাশের হুমকি দিয়েছেন।

গুলিশাখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অ্যাড.এইচএম মনিরুল ইসলাম মনি আদালত প্রাঙ্গণে বাদীকে টানা হেচড়ার কথা অস্বীকার করে বলেন, মামলার বিষয়ে আমি কিছুই জানিনা।

বাদী পক্ষের আইনজীবি মোঃ জিয়া উদ্দিন বলেন, চেয়ারম্যান মনির বিরুদ্ধে বরগুনা দ্রুত বিচার ট্রাইব্যুনালে চাঁদা দাবীর অভিযোগে মামলা হয়েছে। আদালতের বিচারক মামলাটি আমলে নিয়ে বরগুনা জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ওসিকে তদন্ত পুর্বক প্রতিবেদন আদালতে দাখিলের নির্দেশ দিয়েছেন।
বরগুনা জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ওসি মোঃ বশির আলম বলেন, মামলার নথিপত্র পাইনি। পেলে তদন্ত পুর্বক প্রতিবেদন আদালতে জমা দেয়া হবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!