মহিপুরে ওয়ার্ল্ড কনসার্ন ছবি তোলার পর ফিরিয়ে নিলেন ত্রাণ | আপন নিউজ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র গলাচিপায় স্ত্রীর দাবীতে দুই দিন ধরে এক তরুনীর অনশন কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল
মহিপুরে ওয়ার্ল্ড কনসার্ন ছবি তোলার পর ফিরিয়ে নিলেন ত্রাণ

মহিপুরে ওয়ার্ল্ড কনসার্ন ছবি তোলার পর ফিরিয়ে নিলেন ত্রাণ

মনিরুল ইসলামঃ

মহিপুর এর মোয়াজ্জেমপুর ত্রাণ হাতে দিয়ে তা ফিরিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে ওয়ার্ল্ড কনসার্ন এর বিরুদ্ধে।

শনিবার সকাল ১১ টায় মোয়াজ্জেমপুর প্রাথমিক বিদ্যালয় সামনে একটি ট্রাক থেকে নামানো হয় ওয়ার্ল্ড কনসার্ন এর ৫০ ব্যাক ত্রাণ। এ সময় ব্যানার টাঙ্গিয়ে স্থানীয়দের হাতে ত্রাণের ব্যাগ দিয়ে ছবি তোলা হয় । ছবি তোলার পরে তাদেরকে বিকেলে পরিবেশনের কথা বলে পাঠিয়ে দেওয়া হয়। এলাকাবাসী চলে যাওয়ার পর ওয়ার্ল্ড কনসার্ন এর কর্মীরা ত্রাণের বস্তা গুলো বাড়িতে নিয়ে যায় বলে অভিযোগ পেয়ে স্থানীয় সংবাদ কর্মীরা ঘটনাস্থলে পৌঁছালে তড়িঘড়ি করে সরিয়ে ফেলার সময় বারান্দায় কিছু বস্তা দেখতে পায়।

অভিযুক্ত ওয়ার্ল্ড কনসার্ন কর্মী মোমিন বলেন, আমি তিনটি কেন্দ্রের ৮১ জন সদস্যর জন্য ৫০ ব্যাগ ত্রাণসামগ্রী পেয়েছি। চারজন প্রতিবন্ধীসহ সদস্যদের মাঝে বিতরণ করেছি।

৯ নং ওয়ার্ড প্রতিবন্ধীর সভাপতি সাইদুর রহমান সাদ্দাম জানান, শুধুমাত্র একজন প্রতিবন্ধী ত্রাণসামগ্রী পেয়েছে বাকিরা কেউ পায়নি আমি চেয়েছিলাম আমাকে অকথ্য ভাষায় গালি দিয়েছে।

আবুল কালাম সহ একাধিক এলাকাবাসীর অভিযোগ সকাল থেকে মোমিন দু তিন জনকে ত্রাণ দিয়েছেন। অবশিষ্ট ত্রাণ তার ঘরেই আছে। এবং এলাকাবাসীদের ডেকে ছবি তুলে পরে দেয়ার কথা বলে রেখে দিয়েছেন।

হাজীপুর ফিল্ড অফিসার উজ্জ্বল জানান, ফরমালিটিজ রক্ষা করার জন্য অফিসারসহ কিছু এলাকাবাসী নিয়ে ছবি করা হয়েছে কিন্তু আমাদের সংগঠনের বাইরে কাউকে ত্রাণ দেয়ার অনুমতি নাই।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!