কলাপাড়ায় ঘুর্ণিঝড় আম্পানে নিহত শাহ আলমের পরিবারকে আর্থিক সহয়তা প্রদান | আপন নিউজ

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল দীর্ঘদিন বিরতি ও তিব্র গরমের পরে কলাপাড়ায় তিন মিনিটের বৃষ্টি তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের আপত্তিকর ভিডিও ভাইরাল; কমিটি বিলুপ্ত কলাপাড়ায় উচ্ছেদ আতঙ্কে ১৩৬ পরিবারের রাতের ঘুম হারাম; শুধু এক খন্ড খাস জমির দাবি আমতলীতে মুজিবনগর দিবস উদযাপন আমার জন্য ষ্টেইজ ও ফুলের দরকার নেই; আমি গণমানুষের নেতা-গণ সংবর্ধনায় সাংসদ টুকু কলাপাড়ায় ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে অধ্যাপক ইউসুফ আলী তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের আপত্তিকর ভিডিও ভাইরাল
কলাপাড়ায় ঘুর্ণিঝড় আম্পানে নিহত শাহ আলমের পরিবারকে আর্থিক সহয়তা প্রদান

কলাপাড়ায় ঘুর্ণিঝড় আম্পানে নিহত শাহ আলমের পরিবারকে আর্থিক সহয়তা প্রদান

আপন নিউজ, কলাপাড়া অফিসঃ

কলাপাড়ায় ঘুর্ণিঝড় আম্পানের সচেতনে মূলক প্রচার গিয়ে নৌকা ডুবিতে নিহত সিপিপি’র সেচ্ছাসেবক সৈয়দ মো. শাহ আলম এর পরিবারকে আর্থিক সহয়তা প্রদান করা হয়েছে। ঢাকার রদেভু ৯৬-৯৮ ফাউন্ডেশন দূর্যোগ ব্যবস্থাপনা কমিটি ২০ হাজার টাকা ও কলাপাড়া পোষ্ট গ্রাজুয়েট ক্লাব(কেপিজেসি) ৫ হাজার টাকা শনিবার দুপুরে নিহত সৈয়দ শাহ আলমের বাড়িতে তার স্ত্রী সারভিন জাহান আখি, ছেলে তায়েফ ও সিয়ামের হাতে তুলে দেন উপজেলা ঘূর্ণিঝড় প্রস্ততি কর্মসূচির (সিপিপি) সহকারী পরিচালক মো. আছাদউজ্জামান খান। এসময় উপস্থিত ছিলেন সিপিপি’র উপজেলা টীম লিডার আব্দুল মোতালেব হাওলাদার,কলাপাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম মোশারফ হোসেন মিন্টু , ধানখালী ইউনিয়ন টিম লিডার গাজী আসাফউদৌলা সোহেল, কলাপাড়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক নেছার উদ্দিন আহমেদ টিপু, সাংবাদিক একে রঞ্জন, ওমর ফারুক, ও কলাপাড়া পোষ্ট গ্রাজুয়েট ক্লাবের (কেপিজেসি) ধানখালী প্রতিনিধি গাজী রাইসুল ইসলাম রাজিব প্রমুখ।
উল্লেখ্য, ঘূর্ণিঝড় প্রস্ততি কর্মসূচির (সিপিপি) কলাপাড়া উপজেলার ধানখালী ইউনিয়নের ৬ নং ইউনিটের টিম লিডার সৈয়দ মো. শাহ আলম (৫৫) বুধবার সকাল ১০ টায় ঘূর্ণিঝড় আম্পানের জন্য গ্রামবাসীকে সচেতন করতে যাওয়ার সময় নৌকায় পারহতে গিয়ে খালে পরে নিখোঁজ হয়। ফায়ার সার্ভিস ডুবরি,কর্মী ও স্থানীয়রা খোজা খুজির ৯ ঘন্টা পরে তার লাশ উদ্ধার করে। ঘূর্ণিঝড় প্রস্ততি কর্মসূচির (সিপিপি)ও রেডক্রিসেন্ট সোসাইটি তার পরিবাকে লাশ দাফনের জন্য ২৫ হাজার টাকা প্রাদান করে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!