কলাপাড়ায় পুলিশ ও সংবাদকর্মীদের হস্তক্ষেপে সম্পত্তি বুঝে পেলো সেই হোসনেয়ারা | আপন নিউজ

বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৪৯ অপরাহ্ন

প্রধান সংবাদ
গাছ পড়ে শ্রমিকের মৃত্যু; স্বজনদের কান্নায় স্তব্ধ কলাপাড়া হাসপাতাল গলাচিপায় ক্যাডেট জুবায়েরের দাফন সম্পন্ন কলাপাড়ায় কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি’র নির্বাচন সম্পন্ন আমতলীতে জিপিএ-৫ পেয়েছে ১৬৫ জন পরীক্ষার্থী আমতলীতে ভুল আল্ট্রাসাউন্ড প্রতিবেদনে চিকিৎসা; রোগীদের অবস্থা সংঙ্কটজনক ৭১ বছরেও শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ মিনার নির্মাণ হয়নি গলাচিপায় গৃহবধূর লাশ উদ্ধার আমতলীতে মুদি ও মনোহরি ব্যবসায়ী সমিতির পরিচিতি সভা ও শীতবস্ত্র বিতরন ১/১১’র সময় সেনাবাহিনীর নির্মম নির্যাতনের শিকার সাবেক ছাত্রলীগ নেতা মিজান তালতলীতে গাছ থেকে পড়ে শিশুর মৃত্যু; দাদীর অভিযোগ পিটিয়ে হত্যা
কলাপাড়ায় পুলিশ ও সংবাদকর্মীদের হস্তক্ষেপে সম্পত্তি বুঝে পেলো সেই হোসনেয়ারা

কলাপাড়ায় পুলিশ ও সংবাদকর্মীদের হস্তক্ষেপে সম্পত্তি বুঝে পেলো সেই হোসনেয়ারা

আপন নিউজ রিপোর্টঃ

কলাপাড়া থানার পুলিশ ও স্থানীয় সংবাদকর্মীদের সহায়তা ও হস্তক্ষেপে সন্তানের নামে ক্রয়কৃত সম্পত্তির ভোগদখল বুঝে পেলো অসহায় সেই হোসনেয়ারা বেগম। কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমানের নির্দেশে শুক্রবার তার জমি বুঝিয়ে দেয়া হয়। এসময় এ.এস.আই মো. আনোয়ার হোসেন, আইনজীবী এ্যাডভোকেট মো. মোস্তফা সরোয়ার, কলাপাড়া প্রেসক্লাবের সহ-সভাপতি বিশ্বাস শিহাব পারভেজ মিঠু, কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের অর্থ সম্পাদক মো. ওমর ফারুক ও স্থানীয় ইউপি সদস্য মো. নিজামসহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, উপজেলার বালিয়াতলী ইউনিয়নের চড় বালিয়াতলী গ্রামের মোস্তফা খন্দকারের স্ত্রী হোসনেয়ারা বেগম দীর্ঘদিন ধরে সন্তানের নামে ক্রয়কৃত সম্পত্তির ভোগদখল বুঝে পায়নি। তার শশুড় স্থানীয় গ্রামের বাসিন্দা ফজলে খন্দকার ও দেবরদের সাথে পারিবারিক ঝামেলা থাকায় এ সমস্যার সৃষ্টি হয়। বিভিন্ন জায়গায় ছুটোছুটি করেও কোন সুরাহা পায়নি হোসনেয়ারা বেগম। পরে কলাপাড়া থানার পুলিশ ও সংবাদকর্মীদের সহায়তায় জমি ফিরে পান তিনি। শুক্রবার বিরোধীয় জমি মাপ-ঝোঁপ করে তার অংশ তাকে বুঝিয়ে দেয়া হয়। দীর্ঘদিন পরে জমি বুঝে পেয়ে হোসনেয়ারা বেগমের মুখে হাসি ফিরে আসে। এতে হোসনেয়ারা বেগম ও গ্রামের লোকজন স্থানীয় প্রশাসন ও সংবাদকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানান।
এবিষয়ে কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, একখন্ড জমি নিয়ে দীর্ঘদিন ধরে পুত্রবধূ ও শশুড়ের সাথে বিরোধ চলছিল। বিষয়টি আমরা ফয়সালা দেয়ার জন্য চেষ্টা করেছি। ফয়সালা দিতে পেরে আমরাও খুশি।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By MrHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!