কলাপাড়ায় ফেসবুকে স্ট্যাটাসে সাবেকুন্নাহারের ভাগ্যে জুটেছে ত্রাণ সামগ্রী | আপন নিউজ

রবিবার, ২৬ মে ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
ঘূর্ণিঝড় রেমাল, কলাপাড়ায় ১৫৫ আশ্রয় কেন্দ্র, ২০ মুজিব কেল্লা প্রস্তুত কলাপাড়ায় প্রতিমা ভাং’চু’র করে স্বর্ণের চোখ চু’রি’র মা’ম’লার প্রধান আ’সা’মী গ্রে’ফ’তা’র কলাপাড়ায় ইউএনও অফিসের পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে ৮ বছরের শিশুর মৃ’ত্যু আমতলী চঞ্চল্যকর হীরন হত্যা মামলার ক্লু উদঘাটন; সম্পত্তির লোভে শ্বশূরকে জামাতার হত্যা! দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে প্রার্থী হওয়ায় তালতলী উপজেলা বিএনপির সদস্য সচিবকে অব্যহতি কলাপাড়ায় দুর্নীতির বিরুদ্ধে মতবিনিময় সভা তালতলীর মাঠে তিন প্রার্থী; সভা সমাবেশে ব্যস্ত তারা আমতলীতে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সভাপতি মিলে টেন্ডার ছাড়া বিদ্যালয়ের গাছ বিক্রি! কলাপাড়ায় অবৈধ ভোটার তালিকা তৈরি করে মাদ্রাসার পকেট ম্যানেজিং কমিটি করার অভিযোগ কলাপাড়ায় প্রাকৃতিক দুর্যোগ সংক্রান্ত সচেতনতা বিষয়ক নিয়ে কর্মশালা
কলাপাড়ায় ফেসবুকে স্ট্যাটাসে সাবেকুন্নাহারের ভাগ্যে জুটেছে ত্রাণ সামগ্রী

কলাপাড়ায় ফেসবুকে স্ট্যাটাসে সাবেকুন্নাহারের ভাগ্যে জুটেছে ত্রাণ সামগ্রী

আপন নিউজ রিপোর্টঃ

কলাপাড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি উপকূলীয় সাংবাদিকদের অভিভাবক মানবতার সাংবাদিক মেজবাহউদ্দিন মাননু এর ফেসবুকে স্ট্যাটাসে সেই স্বামী পরিত্যক্তা সাবেকুন্নাহারের ভাগ্যে জুটল বিভিন্ন খাদ্য সামগ্রী।

গত সোমবার (২৭ জুলাই) “কলাপাড়ায় নীলগঞ্জের ইউনিয়নের রহমতপুরের স্বামী পরিত্যক্তা সাবেকুন্নাহারের ভাগ্যে ঈদের ১০ কেজি চাল জোটছে না। দুই সন্তানসহ চরম অসহায় এ নারী” তার নিজস্ব ফেসবুকে স্ট্যাটাসে বিভিন্ন হৃদয়বান ব্যক্তি তাকে সাহায্য করতে আত্মপ্রকাশ করেন।
তার লেখার প্রেক্ষিতে বুধবার (২৯ জুলাই) ওয়ার্ল্ড কনসার্ণ রাজিব বিশ্বাস, কলাপাড়া নাগরিক উদ্যোগে নাসির তালুকদার ও ব্যবসায়ী শামীম অসহায় সাবেকুন্নাহারের জন্য এগিয়ে আসেন।
এছাড়াও ফেসবুকে স্ট্যাটাস দেখে সাবেকুন্নাহারের সাথে যোগাযোগ করে বিভিন্ন ত্রাণ সামগ্রী দিয়েছেন বলে জানা গেছে।
স্থানীয় হাসান পারভেজ বলেন,সাবেকুন্নাহারের কষ্টের শেষ নেই। একদিকে স্বামী পরিত্যাক্তা, অন্যদিকে করোনার কারনে মানুষের বাড়িতে কাজ করতে পাচ্ছেনা।
দুই মেয়েকে নিয়ে অসহায় ভাবে দিন কাটাচ্ছে।
তার ঘর নেই, থাকার জায়গাও নেই, ভাইয়ের ছোট বাড়িতে থাকতে হচ্ছে তাকে।
প্রিয় ওই সাংবাদিক জনাব মাননু স্যারের মত যদি সকল সাংবাদিক ভাইরা স্বামী পরিত্যক্তা সাবেকুন্নাহারের পাশে থাকলে তাহলে তার থাকার স্থান হত।
সাবেকুন্নাহার বলেন, করানোর পর থেকেই মানুষের বাড়িতে কাজ বন্ধ রয়েছে, মাইয়ার স্কুল বন্ধ, ভালো-মন্দ খাওয়াইতে পারি না, জামা কাপড় দিতে পারি না, অনেক কষ্টে দিন কাটাইছি, কতজনের ধরছি কোন কাম হয় নাই, কিন্তু মাননু স্যারে আমারে নিয়ে রিপোর্ট করার পর অনেকেই সাহায্য দিয়েছে, এ সাহায্য দেখে চোখের পানি ধরে রাখতে পারছিনা, কারণ এখনো ভালো মানুষ আছে। আল্লাহ তারে আরো বড় করুক, ভাল রাখুক সারা বছর তার জন্য দোয়া করব।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!