কলাপাড়ায় স্বাস্থ্যবিধি না মানায় ৯ জনকে ভ্রাম্যমান আদালতের জরিমানা | আপন নিউজ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র গলাচিপায় স্ত্রীর দাবীতে দুই দিন ধরে এক তরুনীর অনশন কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল
কলাপাড়ায় স্বাস্থ্যবিধি না মানায় ৯ জনকে ভ্রাম্যমান আদালতের জরিমানা

কলাপাড়ায় স্বাস্থ্যবিধি না মানায় ৯ জনকে ভ্রাম্যমান আদালতের জরিমানা

আপন নিউজ অফিস।। কলাপাড়ায় দ্বিতীয় দফা লকডাউনের প্রথম সকালে সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে বাসে যাত্রী পরিবহন করা এবং স্বাস্থ্যবিধি না মানায় যাত্রীবাহী বাস সেভেন ডিলাক্স পরিবহনের চালককে এক হাজার টাকাসহ মোট নয়জনকে চার হাজার তিনশ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।



শুক্রবার সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত কলাপাড়ার রজপাড়া, বাদুরতলী ও সদর রোড এলাকায় উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জগৎবন্ধু মন্ডলের নেতৃত্বে এ ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট জগৎবন্ধু মন্ডল জানান, করোনা সংক্রমন রোধে সরকারি নির্দেশনা অনুযায়ী মোট নয়জনকে ছয়টি মামলায় চার হাজার তিনশ টাকা জরিমানা করা হয়েছে। আগামী ১৪দিন তাদের এ অভিযান চলমান থাকবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!