তালতলীতে ইউপি সদস্যকে কুপিয়ে জখম | আপন নিউজ

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় রাতের আঁধারে জমি দখল করে দোকান তোলার অভিযোগ আমতলীর আঠারোগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অভিভাবক নির্বাচন সম্পন্ন ফেববুকে প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার ছেলে তালতলীতে আটক; মায়ের কাছে হস্তান্তর কলাপাড়ায় রাতের আধারে জমি জখলের প্রতিবাদে সংবাদ মম্মেলন কলাপাড়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে মহিলাদের অংশগ্রহণে ক্রীড়ানুষ্ঠান আমতলীতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা আমতলীতে স্বাধীনতা ও জাতীয় দিবস পালন কলাপাড়ায় রাইট টক বাংলাদেশ স্বেচ্ছাসেবী সংগঠনের কমিটি অনুমোদন কলাপাড়ায় উচ্ছেদ আতংকে ঘুম হারা ১৩৬ ভূমিহীন পরিবার কলাপাড়ায় গনহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা
তালতলীতে ইউপি সদস্যকে কুপিয়ে জখম

তালতলীতে ইউপি সদস্যকে কুপিয়ে জখম

আমতলী প্রতিনিধি।। তালতলীর সোনাকাটা ইউনিয়ন পরিষদ সদস্য মোঃ নিজাম মীরকে (৬০) প্রতিবেশী সোহেল আকন ও তার সহযোগীরা কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।



ইউপি সদস্য নিজাম মীর এমন অভিযোগ করেন। স্বজনরা ইউপি সদস্যকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে বৃহস্পতিবার রাতে উপজেলার কবিরাজপাড়া গ্রামে।

জানাগেছে, উপজেলার সোনাকাটা ইউনিয়নের সদস্য নিজাম মীরের নাতি জামাই মোঃ রুবেলের সাথে গত দের বছর পূর্বে একই এলাকার রনি আকনকে মারধর করেছে। এ নিয়ে স্থানীয়ভাবে সালিশ বৈঠবে মিমাংশা হয় বলে দাবী করেন ইউপি সদস্য নিজাম মীর। কিন্তু শালিস বৈঠকে তারা তুষ্ঠ হয়নি। এ ঘটনার জের ধরে বৃহস্পতিবার রাতে সোহেল আকন, রনি আকন ও তাদের সহযোগীরা ইউপি সদস্য নিজাম মীরকে কুপিয়ে জখম করে। স্বজনরা তাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

আহত ইউপি সদস্য নিজাম মীর বলেন, দের বছর আগে আমার নাতি জামাই রুবেল ও রনি আকনের মধ্যে মারধর ঘটনা ঘটে। ওই ঘটনায় আমি শালিস বৈঠকে মিমাংশা দিয়েছি। কিন্তু রনি আকন শালিস বৈঠকে সন্তুষ্ট হয়নি। ওই ঘটনার জের ধরে আমাকে রনি আকনের ভাই সোহেল আকন, রনি আকনসহ ৬-৭ জনে কুপিয়ে আহত করেছে। আমি এ ঘটনার শাস্তি দাবী করছি।

অভিযুক্ত সোহেল আকন মারধরের কথা অস্বীকার করে বলেন, ইউপি সদস্যের সাথে কথা কাটাকাটি হয়েছে মাত্র।

তালতলী থানার ওসি মোঃ কামরুজ্জামান মিয়া বলেন, অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!