আমতলীতে নিঃসন্তান দম্পতির জমি দখল; বাঁধা দেয়ার অমানুষিক নির্যাতন | আপন নিউজ

রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র গলাচিপায় স্ত্রীর দাবীতে দুই দিন ধরে এক তরুনীর অনশন কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা
আমতলীতে নিঃসন্তান দম্পতির জমি দখল; বাঁধা দেয়ার অমানুষিক নির্যাতন

আমতলীতে নিঃসন্তান দম্পতির জমি দখল; বাঁধা দেয়ার অমানুষিক নির্যাতন

আমতলী প্রতিনিধি।। নিঃসন্তান দম্পতির জমি দখলে বাঁধা দেয়ায় অমানষিক নির্যাতন করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার রাতে পুলিশ গুরুতর আহত জুলিয়া ফেরদৌসিকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। ঘটনা ঘটেছে শনিবার বিকেলে আমতলী উপজেলার উতসিতলা গ্রামে। এ ঘটনায় আমতলী থানায় অভিযোগ দেয়া হয়েছে।

জানাগেছে, উপজেলার উতসিতলা গ্রামের জসিম উদ্দিন মোল্লা ও জুলিয়া ফেরদৌসী নিঃসন্তান দম্পতি। জসিম মোল্লা বাড়ীতে পাকা ভবন নির্মাণ করেছেন। ওই ভবন নির্মাণ করতে বেশ টাকা ঋণ হন তিনি। ওই ঋণ পরিশোধ করতে তার কবলাকৃত জমি বিক্রির উদ্যোগ নেন। এতে বাঁধা দেয় তার আপন ভাই নাশির মোল্লা ও বশির মোল্লা। শনিবার সকালে ওই দম্পতি তার শ্বশুর বাড়ীর এক আত্মিয়ের বাড়ীতে যান। এ সুযোগে ভাই নাসির মোল্লা ও বশির মোল্লা তার জমি ও ঘর দখলে নেন। খবর পেয়ে নিঃসন্তান দম্পতি ঘর দখলে বাঁধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে নাশির মোল্লা, বশির মোল্লা, নাজমুল ও তোফাজ্জেল ওই দম্পতিকে বেধরক মারধর করে। এক পর্যায় জসিম মোল্লার স্ত্রী জুলিয়া ফেরদৌসকে পিটিয়ে ঘরের মধ্যে আটকে রাখে। তাদের নির্যাতন জুলিয়ার পা ও শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম হয়। জসিম মোল্লা পালিয়ে আমতলী থানায় আসে। পুলিশ ঘটনাস্থলে গেলে দখলবাজরা পালিয়ে যায়।

ওইদিন রাতে পুলিশের সহযোগীতায় স্বজনরা আহত জুলিয়া ফেরদৌসীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। বর্তমানে জুলিয়া আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

জসিম মোল্লা অভিযোগ করে বলেন, আমরা নিঃসন্তান দম্পতি। আমি বাড়ীতে পাকা ভবন নির্মাণ করতে বেশ ঋণ হয়েছি। ওই ঋণ পরিশোধ করতে একটি ঘরসহ জমি বিক্রির উদ্যোগ নেই। এতে আমার ভাই নাশির মোল্লা ও বশির মোল্লা বাঁধা দেয়। শনিবার তারা আমার ঘর দখল করছিল। আমি ও আমার স্ত্রী এতে বাঁধা দিলে নাশির মোল্লা, বশির মোল্লা, নাজমুল ও তোফাজ্জেল আমাদের পিটিয়ে গুরুতর যখম করেছে। তিনি আরো বলেন আমার স্ত্রীকে মারধর করেই খ্যান্ত হয়নি তারা ঘরের মধ্যে আটকে রাখে। পরে পুলিশ গিয়ে উদ্ধার করেছে।

নাশির মোল্লা মারধরের কথা অস্বীকার করে বলেন, আমার ভাইয়ের সাথে শুধু কথা কাটাকাটি হয়েছে।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মোঃ মিজানুর রহমান বলেন, গুরুতর আহত জুলিয়া ফেরদৌসীর শরীরের পাসহ বিভিন্ন স্থানে রক্তাক্ত যখমের চিহৃ রয়েছে। তাকে যথাযথ চিকিৎসা দেয়া হয়েছে।

আমতলী থানার ওসি (তদন্ত) রনজিত কুমার সরকার বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!