কলাপাড়ায় স্বামী পরিত্যক্তা গার্মেন্টস কর্মীকে রাতভর ধর্ষনের অভিযোগ | আপন নিউজ

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন

প্রধান সংবাদ
জমে উঠেছে আমতলীর ঈদ বাজার; ইন্ডিয়ান পোষাকের প্রতি ক্রেতাদের চাহিদা বেশী কলাপাড়ায় তেল জাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধি বিষয়ক কৃষক মাঠ দিবস আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ জনের মনোনয়রনপত্র দাখিল কলাপাড়ায় রাতের আঁধারে জমি দখল করে দোকান তোলার অভিযোগ আমতলীর আঠারোগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অভিভাবক নির্বাচন সম্পন্ন ফেববুকে প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার ছেলে তালতলীতে আটক; মায়ের কাছে হস্তান্তর কলাপাড়ায় রাতের আধারে জমি জখলের প্রতিবাদে সংবাদ মম্মেলন কলাপাড়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে মহিলাদের অংশগ্রহণে ক্রীড়ানুষ্ঠান আমতলীতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা আমতলীতে স্বাধীনতা ও জাতীয় দিবস পালন
কলাপাড়ায় স্বামী পরিত্যক্তা গার্মেন্টস কর্মীকে রাতভর ধর্ষনের অভিযোগ

কলাপাড়ায় স্বামী পরিত্যক্তা গার্মেন্টস কর্মীকে রাতভর ধর্ষনের অভিযোগ

আপন নিউজ, কলাপাড়া অফিসঃ

কলাপাড়ায় স্বামী পরিত্যক্তা এক গার্মেন্টস কর্মীকে (২০) তার নিজ বাড়ী থেকে অপহরণ করে রাতভর ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে।
এমনকি ধর্ষন শেষে ওই নারীকে ঢাকায় যেতে বাধ্য করেছে ধর্ষকরা। ঘটনার তিন দিন পর কলাপাড়া থানায় বুধবার (২২জানুয়ারী) ভিকটিমের মা বাদী হয়ে চার জনের নামে একটি ধর্ষন মামলা দায়ের করেছে। পুলিশ এ ঘটনায় নকিব দেওয়ান (৩৯) নামের একজনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে।

শনিবার (১৮জানুয়ারী) কলাপাড়ার পায়রা তাপ বিদ্যুত কেন্দ্র এলাকায় অস্ত্রধারী সন্ত্রাসী মোড়ল বাহিনীর প্রধান পলাশ মোড়লের বিরুদ্ধে এমন
গুরুতর অভিযোগ পাওয়া গেছে।

এরআগে বুধবার বেলা ১১টায় পুলিশ খবর পেয়ে ধর্ষিতা ওই নারীর মাকে ধর্ষকদের জিম্মিদশা থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

মামলার তদন্তকারী কর্মকর্তা কলাপাড়া থানার পুলিশ উপ-পরিদর্শক আবুল হোসেন জানান, শনিবার দিবাগত রাতে ওই গার্মেন্টস কর্মীকে ধারালো অস্ত্র ঠেকিয়ে তুলে নেয় পলাশ মোড়ল বাহিনী। ভোর রাতে ওই গার্মেন্টস কর্মীতে ফের বাড়িতে রেখে কাউকে এ খবর না জানানোর জন্য খুনের হুমকি দেয়া হয়। এক পর্যায় ভিকটিমকে ঢাকায় যেতে বাধ্য করা হয়।

তদন্তকারী কর্মকর্তা আবুল হোসেন আরও জানান, ভিকটিমের ডাক্তারী পরীক্ষার উদ্যোগ নেয়া হয়েছে। মামলার এক আসামী নকিব দেওয়ানকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামীদের গ্রেফতাওে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।

কলাপাড়া থানার ওসি মো: মনিরুল ইসলাম জানান, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চলছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!