কলাপাড়ায় পুলিশি আতঙ্ক; স্বামীকে নির্দোষ দাবি করে স্ত্রী’র সংবাদ সম্মেলন | আপন নিউজ

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:২৭ অপরাহ্ন

কলাপাড়ায় পুলিশি আতঙ্ক; স্বামীকে নির্দোষ দাবি করে স্ত্রী’র সংবাদ সম্মেলন

কলাপাড়ায় পুলিশি আতঙ্ক; স্বামীকে নির্দোষ দাবি করে স্ত্রী’র সংবাদ সম্মেলন

বিশেষ প্রতিবেদকঃ

আমি তিন কন্যা সন্তানসহ চরম নিরাপত্তাহীনতায় রয়েছি। পুলিশি আতঙ্কে কাটে একেকটি মুহুর্ত। স্বামী পলাশ মোড়ল নিরাপরাধ, নির্দোষ, ষড়যন্ত্রের শিকার। তাকে সাজানো ধর্ষণ মামলায় আসামি করা হয়েছে এমন দাবি করে সংবাদ সম্মেলন করেছেন স্ত্রী লোন্দা এলাকার সাথী বেগম। তিন কন্যা সন্তানের মা সাথী বেগম কলাপাড়া প্রেসক্লাবে রোববার বেলা ১১টায় লিখিত সংবাদ সম্মেলনে দাবি করেছেন, আমার স্বামী পলাশ মোড়লের সাথে জমিজমা ও ব্যবসা নিয়ে স্থানীয় তোফাজ্জেল মাদবরের বিরোধের কারণে ষড়যন্ত্র করে মোসা. তানিয়াকে ভিকটিম দেখিয়ে মিথ্যা মামলা দেয়া হয়েছে। প্রকৃত ঘটনা হচ্ছে ওই এলাকার হাসি বেগম ও রফিক হাওলাদার দম্পতি ভুমিহীন শ্রমিক। তাঁদের বসবাসের কোন জায়গা নেই। স্বামী পলাশ মোড়লের জমিতে বাড়িঘর নির্মাণ করে দেই। উক্ত জমির বাড়িঘর বিদ্যুত কেন্দ্র নির্মাণের জন্য অধিগ্রহণ করা হয়। সেখানে হাসি বেগম ১৭ লাখ টাকার অধিক প্রাপ্ত হয়। ওই টাকার বিরোধকে কেন্দ্র করে তাদের দলীয় তোফাজ্জেল হোসেন মিথ্যা মামলা দিয়ে আমার স্বামীকে এলাকাছাড়া এবং ব্যবসা বাণিজ্যের চরম সর্বনাশ করতে গভীর ষড়যন্ত্র করা হচ্ছে বলে দাবি করেন সাথী বেগম। সাথী জানান, স্থানীয় চেয়ারম্যান সহ একটি প্রভাবশালী মহল তোফাজ্জেল হোসেন এর মধ্যেমে ব্যবসা-বানিজ্য থেকে উৎখাত করতে এ ষড়যন্ত্র চালাচ্ছে। সাথী বেগম আরও দাবি করেছেন ইতিপুর্বেও পলাশ মোড়লকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়েছে। যা আদালতে মিথ্যা প্রমানিত হয়েছে। বর্তমানে বিদ্যুত কেন্দ্র নির্মাণাধীন এলাকায় তেল সরবরাহ, বালু ভরাটসহ বিভিন্ন ব্যবসা করছে তার স্বামী পলাশ মোড়ল। যাতে স্থানীয় একাধিক প্রভাবশালী মহল এমন ষড়যন্ত্র করে আসছে। সাথী আরও জানান, তার বড় মেয়ে পৌষি অষ্টম শ্রেনির ও মেঝ মেয়ে প্রাপ্তি চতুর্থ শ্রেনির শিক্ষার্থী তাদের লেখাপড়া চরম ভাবে ব্যহত হচ্ছে। এছাড়া ও তাদের দেড় বছরের একটা মেয়ে রয়েছে। তিনি তাদের গোটা পরিবারকে এমন হয়রানি মূলক ষড়যন্ত্রের কবল থেকে রক্ষার জন্য পুলিশের উর্ধতন কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেন।
এব্যাপারে তোফাজ্জেল হোসেন জানান, পলাশ মোড়ল সাথে আমার কোন দিন জমিজমা ও ব্যবসা কোন দিনই ছিলনা বিরোধ ও নেই। গত ১৮ জানুয়ারি শনিবার রাতে পলাশ মোড়ল আমাদের বাড়িতে এসে তানিয়াকে ভয়ভিতী দেখিয়ে তুলে নেয়। এতে ভয় পেয়ে সেই থেকে আমার স্ত্রী অসুস্থ হয়ে পরেছে। আমি ভাবতে পারি নাই যে পলাশ মোড়ল আমাদের সাথে এরকম করতে পারে।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুল ইসলাম জানান, পলাশকে হয়রাণির দাবি সম্পুর্ণ মিথ্যা ও বানোয়াট। একটি মামলার অভিযুক্ত আসামী, যথাযথ আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!