কলাপাড়ায় প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি করে ফেসবুকে পোষ্ট করায় কলেজ ছাত্র গ্রেফতার | আপন নিউজ

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ
কলাপাড়ায় প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি করে ফেসবুকে পোষ্ট করায় কলেজ ছাত্র গ্রেফতার

কলাপাড়ায় প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি করে ফেসবুকে পোষ্ট করায় কলেজ ছাত্র গ্রেফতার

আপন নিউজ, কলাপাড়া অফিসঃ 
কলাপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃতি করে ফেসবুকে পোষ্ট করায় ইমন (১৯) নামের এক কলেজ ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের উমেদপুর গ্রামের নিজ বাড়ীর সামনে থেকে পুলিশ ওই কলেজ ছাত্রকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত ইমন সরকারী মোজাহারউদ্দীন বিশ্বাস কলেজের উচ্চ মাধ্যমিক (কলা অনুষদ) ২বর্ষের ছাত্র ও উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের উমেদপুর গ্রামের মো: মাহবুবুর রহমান এর পুত্র।
কলাপাড়া থানার ওসি মো: মনিরুল ইসলাম জানান, কলেজ ছাত্র ইমন তার ফেসবুক আইডি থেকে প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি করে ফ্রেন্ড গ্রুপে পোষ্ট দেয়। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পরম মঙ্গলবার  দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাকে গ্রেফতার করে। এ বিষয়ে কলাপাড়া থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।
এ রিপোর্ট লেখা পর্যন্ত গ্রেফতারকৃত কলেজ ছাত্র ইমনকে পুলিশী হেফাজতে জিজ্ঞাসাবাদ  চলছিল।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!