মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০১:৫৬ অপরাহ্ন

প্রধান সংবাদ
বিএনপি জোট তত্ত্বাবধায়ক সরকারের যে দাবি তা সংবিধান পরিপন্থী- মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী কলাপাড়ায় আলীপুর-মহিপুর মৎস্য অবতরন কেন্দ্রের উদ্বোধন করলেন মন্ত্রী গলাচিপায় পাবলিক পরীক্ষা কেন্দ্রসমূহে প্লাষ্টিকের বেঞ্চ বিতরন আজ উদ্বোধন হচ্ছে মহিপুর ও আলীপুর মৎস্য অবতরণ কেন্দ্র সরকার ও সাংবাদিকদের মুখোমুখি দাঁড় করানো হচ্ছে অনিবন্ধিত ৫৯টি আইপিটিভি বন্ধ করল বিটিআরসি কুয়াকাটায় খালের ওপর পরিত্যক্ত কালভার্টে মুরগি বেচা-কেনার দোকানপাট আমতলীতে মুজিব কোর্ট নিয়ে ইমামের মিথ্যাচার ও কটুক্তি গলাচিপায় বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প স্বাবলম্বী হওয়ার পথে কলাপাড়ার ক্ষতিগ্রস্থ্য পরিবারের সদস্যরা
“কলাপাড়ায় অপহরণের আটদিনেও উদ্ধার হয়নি এসএসসি পরীক্ষার্থী এনি”

“কলাপাড়ায় অপহরণের আটদিনেও উদ্ধার হয়নি এসএসসি পরীক্ষার্থী এনি”

রাসেল মোল্লাঃ

কলাপাড়ার ধানখালী লোন্দা গ্রামে এসএসসি পরীক্ষার্থী এনি আক্তার(১৪) অপহরণের আটদিন অতিবাহিত হলেও পুলিশ তাকে উদ্ধার করতে পারেনি। গ্রেফতার করতে পারেনি অপহরনে জড়িত রুবেল মীরা (২৫) ও তার সহযোগীদের।

এ কারনে মেয়ের শিক্ষা জীবন ধ্বংস হওয়ার আশংকায় স্কুল ছাত্রীর পরিবার এখন চরম উদ্বিগ্ন হয়ে পড়ছে। যদিও পুলিশ বলছে আসামীদের গ্রেফতারে তাদের অভিযান অব্যাহত রয়েছে।
কলাপাড়ার লোন্দা হাফিজ উদ্দিন মাধ্যমিক বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষার্থী এনিকে গত ২০ জানুয়ারি ভোরে প্রাইভেট পড়তে যাওয়ার পথে অপহরণ করে। এ ঘটনায় ২৪ জানুয়ারি কলাপাড়া থানায় লোন্দা গ্রামের জাবেদ মীরার ছেলে রুবেল ও আব্বাস মীরা, কবির মুন্সী, মো. এনামুল, মো. মহিবুল, মো. তুষার, জাবেদ মীরা ও সাহাবুদ্দিন মীরাকে আসামী করে মামলা দায়ের করে ছাত্রীর পিতা রাজিব মৃধা।
মামলার বিরণে জানা যায়, স্কুলে আসা যাওয়ার পথে প্রায়ই কিশোরীকে উত্যক্ত করতো রুবেল ও তার সহযোগীরা। এ বিষয়টি রুবেলের পরিবারকে জানানো হয়। এতে ক্ষুদ্ধ রুবেল ২০ জানুয়ারি ভোর সাড়ে ৬ টায় পাঁচটি মোটরসাইকেলে করে তার সহযোগীদের নিয়ে লোন্দা মুল সড়কে অবস্থান নেয়। কিশোরী প্রাইভেট পড়তে যাওয়ার জন্য ঘর থেকে বের হয়ে রাস্তায় উঠলে আগে থেকে ওৎপেতে থাকা রুবেল ও তার সহযোগীরা এনিকে জোড়পূর্বক মোটরসাইকেলে তুলে অপহরণ করে নিয়ে যায়। তাৎক্ষণিত রুবেলের অভিভাবককে জানানো হলেও কিশোরীকে ফিরিয়ে দেয়ার আশ্বাস দিয়ে উদ্ধারে দীর্ঘসূত্রিতা করে। বাধ্য হয়ে ২৪ জানুয়ারি আসামীদের বিরুদ্ধে থানায় মামলা করেন।
এনির পিতা রাজিব মৃধা জানান, পরীক্ষার আর মাত্র পাঁচদিন বাকি। এখনই যদি মেয়েকে উদ্ধার করতে না পারে তাহলে তার শিক্ষাজীবন থেকে এক বছর ঝরে যাবে। তার মেয়ে কোথায়, কীভাবে আছে জানেন না। তিঁনি মেয়েকে উদ্ধারে প্রশাসনের সহযোগীতা কামনা করেন।
এ মামলার তদনকারী কর্মকর্তা কলাপাড়া থানার এসআই শওকত জাহান বলেন, তিঁনি পাঁচদিনের প্রশিক্ষণে বর্তমানে বরিশালে আছেন। তবে প্রযুক্তি ব্যবহার করে আসামীদের গ্রেফতার ও কিশোরীকে উদ্ধারে চেষ্টা অব্যাহত রয়েছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 aponnewsbd
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!