আমতলীতে জাল টাকার নোটসহ তিন প্রতারক গ্রেফতার | আপন নিউজ

শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:২৯ অপরাহ্ন

প্রধান সংবাদ
আমতলীতে সাংসদের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও সুপেয় পানি বিতরন আমতলীতে রাজহাঁস নিয়ে দুই পক্ষের সং’ঘ’র্ষে আ’হ’ত-৯ মানুষের কৃতকর্মে বিষাক্ত হয়ে উঠছে পৃথিবী গলাচিপায় সীসা দূষণ প্রতিরোধে স্বাস্থ্যকর্মী গলচিপায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ২ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র প্রত্যাহার কলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই নারীকে পি’টি’য়ে জ’খ’ম কলাপাড়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিতি হবে আগামী ৫জুন গলাচিপায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুরগী ব্যবসায়ীকে মা’রধ’র গলাচিপায় অপার সম্ভাবনাময় সু-স্বাদু মুগডাল যাচ্ছে জাপানে গলাচিপায় ঝিলিক সমাজ উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালকের সংবাদ সম্মেলন
আমতলীতে জাল টাকার নোটসহ তিন প্রতারক গ্রেফতার

আমতলীতে জাল টাকার নোটসহ তিন প্রতারক গ্রেফতার

আমতলী প্রতিনিধি: এক লক্ষ সত্তর টাজার পাচ’শ টাকার জাল নোটসহ তিন প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় আমতলী থানায় মামলা হয়েছে। শনিবার দুপুরে পুলিশ তাদের আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে। শুক্রবার রাতে আমতলী উপজেলার খেকুয়ানী বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়।

জানাগেছে, একটি চক্র দীর্ঘদিন ধরে আমতলী উপজেলায় জাল টাকা লেনদেন করে আসছে। শুক্রবার রাতে ওই চক্র উপজেলার খেকুয়ানী বাজারে জালালের চায়ের দোকান ও মজিবরের ফলের দোকানে বাজারে করে পাচ’শ টাকার নোট দেয়। ওই টাকা দেখে দুই ব্যবসায়ীর সন্দেহ হয়। পরে তারা আমতলী থানা পুলিশ খবর দেয়। পুলিশ গিয়ে মোঃ জীবন শেখ (২০), ইমরান শেখ (২৮) ও মোঃ রাকিব মিয়াকে (১৯) তাদের গ্রেফতার করে। তাদের শরীর তল্লাশী করে তের হাজার টাকার জাল নোট জব্দ করে পুলিশ। তিন প্রতারকের দেয়া তথ্য মতে ওইদিন রাতে পটুয়াখালীর পানামা হোটেল থেকে আরো এক লক্ষ সাতান্না হাজার পাচ”শ টাকা জব্দ করা হয়। এ ঘটনায় আমতলী থানায় তাদের বিরুদ্ধে প্রতারনা মামলা করা হয়েছে। শনিবার পুলিশ তাদের আমতলী সিনিয়র জুডিসিয়ার ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে জেল হাজাতে পাঠিয়েছে। গ্রেফতারকৃত জীবন শেখের বাড়ী¦ বাগেরহাট জেলার মোল্লারহাট উপজেলার কুল্লা গ্রামে আর ইমরান শেখের বাড়ী একই জেলার রামপুর উপজেলার খেজুরমহল এলাকায় এবং মোঃ রাকিবের বাড়ী ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার কেওতা গ্রামে। তার বাবার নাম মোঃ রফিকুল ইসলাম।

আমতলী থানার ওসি (তদন্ত ) রনজিৎ কুমার সরকার বলেন, তিন প্রতারকের বিরুদ্ধে মামলা হয়েছে। তাদের আদালতে পাঠানো হয়।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!