তালতলীতে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি জাহাজ নির্মাণ প্রকল্প বাস্তবায়নের দাবিতে মানববন্ধন | আপন নিউজ

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ
তালতলীতে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি জাহাজ নির্মাণ প্রকল্প বাস্তবায়নের দাবিতে মানববন্ধন

তালতলীতে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি জাহাজ নির্মাণ প্রকল্প বাস্তবায়নের দাবিতে মানববন্ধন

আমতলী প্রতিনিধি: মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি বরগুনার তালতলীতে জাহাজ নির্মাণ ও পুন:নির্মাণ প্রকল্প দ্রুত বাস্তবায়নে দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন এলাকাবাসী। সোমবার উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের তেঁতুলবাড়িয়া এলাকায় কয়েক হাজার মানুষ এই মানববন্ধন কর্মসূচিতে অংশ নেন।

নিশানবাড়িয়ার ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান বাচ্চু মিয়ার সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রেজবি-উল-কবির, শারিকখালী ইউপি চেয়ারম্যান আবুল বাসার বাদশা তালুকদার, উপজেলা যুবলীগের আহ্বায়ক মারুফ রায়হান তপু প্রমুখ।

প্রসঙ্গত, ২০১২ সালে বরগুনার তালতলীতে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের তেতুঁলবাড়িয়া এলাকায় পায়রা নদীর তীরে জাহাজ নির্মাণ ও পুন:নির্মাণে একটি প্র্রকল্প নেওয়ার ঘোষণা দেন। এরপর বিষয়টি সমীক্ষা করার জন্য শিল্প মন্ত্রণালয় থেকে একটি কমিটি গঠন করা হয়। অজ্ঞাত কারণে কমিটির কার্যক্রম বর্তমানে স্থগিত রয়েছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!