১৪ বছর পরে আমতলীতে ইউনিয়ন বিএনপির কমিটি গঠন | আপন নিউজ

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন

প্রধান সংবাদ
আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ
১৪ বছর পরে আমতলীতে ইউনিয়ন বিএনপির কমিটি গঠন

১৪ বছর পরে আমতলীতে ইউনিয়ন বিএনপির কমিটি গঠন

আমতলী প্রতিনিধি: ১৪ বছর পরে আমতলী উপজেলার ইউনিয়ন বিএনপির কমিটি গঠন করা হয়েছে। বুধবার রাতে উপজেলা বিএনপি আহবায়ক মোঃ জালাল উদ্দিন ফকির ও সদস্য সচিব তুহিন মৃধা ৭টি ইউনিয়ন বিএনপি কমিটি ঘোষনা করেছেন।

জানাগেছে, ২০০৯ সালে আমতলী উপজেলা বিএনপির ইউনিয়ন বিএনপি কমিটি করা হয়। এরপর গত ১৪ বছর পেরিয়ে গেলে। গত বছর অক্টোবর মাসে ৭ টি ইউনিয়নে বর্ধিত সভা করে উপজেলা বিএনপি। বর্ধিত সভার চার মাস পর বুধবার রাতে আমতলী উপজেলা বিএনপির নেতৃবৃন্দ ইউনিয়ন বিএনপির কমিটি ঘোষনা করেছেন। এতে গুলিশাখালী ইউনিয়নে আহবায়ক অ্যাড. জসিম উদ্দিন, সদস্য সচিব মোঃ ফারুক আকন, কুকুয়া ইউনিয়নে আহবায়ক আলহাজ¦ রুস্তম আলী আকন, সদস্য সচিব রাহাত তালুকদার, আঠারোগাছিয়া ইউনিয়নে আহবায়ক মোঃ ফারুক হোসেন মৃধা, সদস্য সচিব ডাঃ মোঃ জসিম উদ্দিন, হলদিয়া ইউনিয়নে আহবায়ক মোঃ জহিরুল ইসলাম লিমন হাওলাদার, সদস্য সচিব মোঃ কামরুল ইসলাম সেতু মল্লিক, চাওড়া ইউনিয়নে আহবায়ক রেজাউল করিম পান্না আকন, সদস্য সচিব মোঃ জুয়েল আজাদ, আমতলী সদর ইউনিয়নে আহবায়ক মোঃ জালাল উদ্দিন মৃধা, সদস্য সচিব মোঃ আবুল কালাম মৃধা, আড়পাঙ্গাশিয়া ইউনিয়নে আহবায়ক মোঃ আমিনুল ইসলাম মৃধা ও সদস্য সচিব মোঃ মতিউর রহমান মানিককে করা হয়েছে। বুধবার রাতে উপজেলা বিএনপি’র আহবায়ক জালাল উদ্দিন ফকির ও সদস্য সচিব মোঃ তুহিন মৃধা এ কমিটি ঘোষনা শেষে অনুমোদন দেন।

আমতলী উপজেলা বিএনপির সদস্য সচিব মোঃ তুহিন মৃধা বলেন, গত অক্টোবর মাসে ইউনিয়ন বিএনপির বর্ধিত সভা হয়। বর্ধিত সভার সিদ্ধান্ত মোতাবেক ৭ টি ইউনিয়নে আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। তিনি আরো বলেন, ২০০৯ সালের পর আর ইউনিয়ন কমিটি গঠন করা হয়নি। ১৪ বছর পরে কমিটি গঠন করা হয়েছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!