পটুয়াখালীতে ১০জন করেনা সংক্রমিত, উপসর্গ নিয়ে আইসোলেশনে অপর এক বৃদ্ধের মৃত্যু | আপন নিউজ

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল দীর্ঘদিন বিরতি ও তিব্র গরমের পরে কলাপাড়ায় তিন মিনিটের বৃষ্টি তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের আপত্তিকর ভিডিও ভাইরাল; কমিটি বিলুপ্ত কলাপাড়ায় উচ্ছেদ আতঙ্কে ১৩৬ পরিবারের রাতের ঘুম হারাম; শুধু এক খন্ড খাস জমির দাবি আমতলীতে মুজিবনগর দিবস উদযাপন আমার জন্য ষ্টেইজ ও ফুলের দরকার নেই; আমি গণমানুষের নেতা-গণ সংবর্ধনায় সাংসদ টুকু কলাপাড়ায় ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে অধ্যাপক ইউসুফ আলী
পটুয়াখালীতে ১০জন করেনা সংক্রমিত, উপসর্গ নিয়ে আইসোলেশনে অপর এক বৃদ্ধের মৃত্যু

পটুয়াখালীতে ১০জন করেনা সংক্রমিত, উপসর্গ নিয়ে আইসোলেশনে অপর এক বৃদ্ধের মৃত্যু

গোফরান পলাশ, বিশেষ প্রতিবেদকঃ

পটুয়াখালীতে ১০জন করোনা সংক্রমিত হয়েছে। এদের মধ্যে ৮জন নতুন করে সংক্রমিত হয়েছে। মঙ্গলবার পটুয়াখালী জেলা প্রশাসক কার্যালয় সূত্র গনমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে সকালে জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে করোনা উপসর্গ নিয়ে
ভর্তি এক রোগী মারা যান। মৃত মো. আনোয়ার তালুকদার (৬০) সদর উপজেলার জৈনকাঠী ইউনিয়নের সেহাকাঠী গ্রামের বাসিন্দা। মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করে ঢাকা আইইডিসিআরএ পাঠানো হয়েছে।

পটুয়াখালী জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা. আব্দুল মতিন জানান, সকালে জ্বর, শ্বাস কষ্ট নিয়ে আনোয়ার তালুকদার নামের এক ব্যক্তি জরুরী বিভাগে ভর্তি হয়। করোনা উপসর্গ থাকায় আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয় তাকে। এর কিছুক্ষন পর তিনি মারা যান। মৃতের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে।

সিভিল সার্জন ডাক্তার মোহাম্মদ জাহাঙ্গির আলম জানান, করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়ার কারনে তার বাড়ী লকডাউন করা হয়েছে। কোভিড ১৯ প্রটোকল মেনেই তার লাশ দাফন সম্পন্ন করা হবে।

এদিকে পটুয়াখালীতে করোনা সংক্রমিত সন্দেহে মোট ২৮২ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে। তন্মধ্যে ১৫৬টি নমুনার রিপোর্ট এসেছে। এতে ১০জনের টেষ্ট রিপোর্ট পজিটিভ এসেছে। করোনা সংক্রমিত এসব ব্যক্তিদের মধ্যে ৪জন রাঙ্গাবালী, ৩জন দশমিনা, ২জন দুমকী, ১জন সদর উপজেলার। করেনা সংক্রমিতদের বিষয়ে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা মতে সিভিল সার্জন প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করেছে। এছাড়া পরিস্থিতি বিবেচনায় ১৯ এপ্রিল সন্ধ্যা ৬টা থেকে পটুয়াখালী জেলাকে লকডাউন ঘোষনা করা হয় বলে জেলা প্রশাসক মো: মতিউল ইসলাম চৌধুরী জানিয়েছেন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!